Arpita Mukherjee: জিন্স কাচলে শুকোচ্ছে না, বিরক্ত অর্পিতা সব কিছুর জন্য দুষছেন পার্থকেই : সূত্র

ED: খাওয়া দাওয়ার ক্ষেত্রে অবশ্য বায়নাক্কা কমেছে আলিপুর মহিলা জেলে দিন কাটানো অর্পিতার। তাঁর সহ আবাসিকরা তাঁকে বোঝাচ্ছেন বলে সংশোধনাগার সূত্রে খবর।

Arpita Mukherjee: জিন্স কাচলে শুকোচ্ছে না, বিরক্ত অর্পিতা সব কিছুর জন্য দুষছেন পার্থকেই : সূত্র
পার্থ ও অর্পিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 2:34 PM

কলকাতা: শহরের বুকে আলিশান ফ্ল্যাট। বিভিন্ন জেলায় বহুমূল্যের বাড়ি, বাগানবাড়ির মালিকানাও নাকি তাঁরই নামে। সেই অর্পিতা মুখোপাধ্যায়ের প্রথম দিন থেকেই মন বসছে না আলিপুর মহিলা সংশোধনাগারের সেলে। জেলের খাবার মুখে রোচে না, এক জামা দিনের পর পরতে হচ্ছে, কারও সঙ্গে কথা বলতে পারেন না, কেউ তাঁকে দেখতে আসেন না, অভিযোগ বিস্তর বলেই সংশোধনাগার সূত্রে খবর। সেই তালিকায় এবার যুক্ত হয়েছে আরও কিছু অভিযোগ-দোষারোপ।

জেল যাপনে আক্ষেপেই দিন কাটছে অর্পিতার। সূত্রের খবর, দোষারোপ করছেন ভাগ্যকে। সঙ্গে দোষারোপের তালিকায় যুক্ত হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সংশোধনাগার সূত্রে খবর, বারবার অর্পিতা বলছেন, পার্থর জন্যই আজ তাঁর এই জীবন কাটাতে হচ্ছে। এমনও সূত্রের দাবি, অর্পিতা মনে করছেন পার্থর কিছু ভুলের জন্যই তাঁকে এই জেল কুঠুরিতে এসে পড়তে হল।

খাওয়া দাওয়ার ক্ষেত্রে অবশ্য বায়নাক্কা কমেছে আলিপুর মহিলা জেলে দিন কাটানো অর্পিতার। তাঁর সহ আবাসিকরা তাঁকে বোঝাচ্ছেন বলে সংশোধনাগার সূত্রে খবর। একইসঙ্গে জেল জীবনে দৈনন্দিন কাজকর্ম, জামা কাপড় কাচা, সব ক্ষেত্রেরই আবাসিকদের সহযোগিতা পাচ্ছেন বলে সূত্রের খবর।

তবে জেলযাপনে জামাকাপড়ের সমস্যা রয়ে গিয়েছে অর্পিতার। অর্পিতার কাছে যেসব জামা কাপড় রয়েছে, সে গুলি কাচাকাচির ক্ষেত্রে সমস্যা হচ্ছে। বিশেষ করে ভারী জিন্স এই বর্ষায় কিছুতেই শুকোচ্ছে না। তাই জিন্স পরতে সমস্যা হচ্ছে। আরও একটা সমস্যা হচ্ছে অর্পিতার পোশাকের ক্ষেত্রে। বেশিরভাগ জামাকাপড়ই এত আধুনিক, যে জেলে সেগুলি পরে থাকায় সমস্যা হচ্ছে বলে সূত্রের খবর। তবে পোশাক সমস্যা চলতি সপ্তাহে মিটতে পারে বলে মনে করা হচ্ছে। কারণ, এই সপ্তাহে নতুন কিছু পোশাক আইনজীবীরা অর্পিতাকে দিতে পারেন।