Suicide Attempt: গড়িয়াহাট ফ্লাইওভার থেকে ঝাঁপ তরুণীর, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন

জানা গিয়েছে, গড়িয়াহাট ফ্লাইওভার থেকে ঝাঁপ মেরে আত্মহত্যার চেষ্টা করা ওই তরুণী দক্ষিণ কলকাতার একটি গয়না দোকানে কাজ করেন।

Suicide Attempt: গড়িয়াহাট ফ্লাইওভার থেকে ঝাঁপ তরুণীর, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Jul 04, 2022 | 12:02 AM

কলকাতা: গড়িয়াহাট ফ্লাইওভার থেকে ঝাঁপ মেরে আত্মহত্যার চেষ্টা। রবিবার রাত ৯টা নাগাদ এক তরুণী ফ্লাইওভার থেকে ঝাঁপ মারেন। অবশ্য ঝাঁপ মারলেও সরাসরি মাটিতে পড়েননি তিনি। একটি ট্যাক্সির উপর পড়েন। যার জেরে গুরুতর আহত হয়েছেন ওই তরুণী। তাঁর হাতে গুরুতর চোট লেগেছে। ঘটনার পরই ওই এলাকা কর্তব্যরত পুলিশ কর্মীরা ছুটে যান সেখানে। ওই তরুণীকে উদ্ধার করে তাঁরা নিয়ে যান শিশুমঙ্গল হাসপাতালে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ওই তরুণী।

জানা গিয়েছে, গড়িয়াহাট ফ্লাইওভার থেকে ঝাঁপ মেরে আত্মহত্যার চেষ্টা করা ওই তরুণী দক্ষিণ কলকাতার একটি গয়না দোকানে কাজ করেন। তাঁর বয়স ২২ বছর। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত সমস্যার কারণেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই তরুণী। তবে তরুণী এখন হাসপাতালে চিকিৎসাধীন। তাঁকে জিজ্ঞাসাবাদ করার পরই জানা সম্ভব হবে, কেন তিনি আত্মহত্যা করতে উদ্যত হয়েছিলেন। দক্ষিণ কলকাতার অন্যতম ব্যস্ত এই ফ্লাইওভার থেকে আত্মহত্যার চেষ্টার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। যদিও ছুটির দিন হওয়ায় যান চলাচলে তেমন বিঘ্ন ঘটেনি।

পুলিশ জানিয়েছে, রাত ৯টা নাগাদ গড়িয়াহাট ফ্লাইওভার থেকে আত্মহত্যার চেষ্টা করেন ২২ বছরের ওই তরুণী। সেখান থেকে সরাসরি মাটিতে না পড়াতেই প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। ট্যাক্সির উপর পড়ায় গুরুতর চোট পেয়েছেন তিনি। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla