Rather Mela: তখন ৬ রাউন্ড ঘুরছে নাগরদোলা, হুড়মুড়িয়ে নীচে পড়লেন তরুণী… রামলীলা ময়দানে রথের মেলায় ভয়ঙ্কর কাণ্ড

Ramleela: রথের মেলায় বেড়াতে এসে নাগরদোলায় চড়া। আর সেই নাগরদোলা চড়তে গিয়েই ঘটল বিপত্তি।

Rather Mela: তখন ৬ রাউন্ড ঘুরছে নাগরদোলা, হুড়মুড়িয়ে নীচে পড়লেন তরুণী... রামলীলা ময়দানে রথের মেলায় ভয়ঙ্কর কাণ্ড
নাগরদোলা থেকে পড়ে যান তরুণী। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jul 03, 2022 | 11:57 PM


কলকাতা: রামলীলা ময়দানে রথের মেলায় দুর্ঘটনা। নাগরদোলা থেকে পড়ে আহত হলেন এক তরুণী। রবিবার এই দুর্ঘটনা ঘটে। প্রিয়াঙ্কা সাউ নামে এক তরুণী এদিন রামলীলা ময়দানে রথের মেলায় গিয়েছিলেন। হঠাৎই পড়ে যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় এন্টালি থানার পুলিশ। কীভাবে ওই তরুণী পড়ে গেলেন, কোনও গাফিলতি ছিল কি না খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার পরই প্রিয়াঙ্কাকে নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে।

রথের মেলায় বেড়াতে এসে নাগরদোলায় চড়া। আর সেই নাগরদোলা চড়তে গিয়েই ঘটল বিপত্তি। রবিবার শিয়ালদহের রামলীলা ময়দানে এসেছিলেন বছর ২৫-এর প্রিয়াঙ্কা সাউ নামে ওই তরুণী। উঁচু নাগরদোলায় ওঠেন তিনি। তাঁর সঙ্গে আরও অনেকেই নাগরদোলায় উঠেছিলেন। বেশ ক’রাউন্ড পাকও খায় ওই নাগরদোলা। প্রত্যক্ষদর্শীরা জানান, ষষ্ঠ রাউন্ড যখন চলছে, তখনই নাগরদোলা থেকে পড়ে যান তিনি। মাথায় ডানদিকে চোট লাগে তাঁর। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে। সেখানেই এখন চিকিৎসাধীন তিনি। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

প্রিয়াঙ্কা কিছুটা থিতু হলে পুলিশ জানার চেষ্টা করবে, তিনি অসুস্থ ছিলেন নাকি কোনও কারণে সেই মুহূর্তে মাথা ঘুরে গিয়েছিল? নাকি দেহের ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন? এই ঘটনার পরই কর্তব্যরত পুলিশ কর্মীরা সঙ্গে সঙ্গে তাঁকে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করে হাসপাতালে পাঠান। হাসপাতাল সূত্রে খবর, ওই তরুণীর আঘাত গুরুতর নয়। তবে যেহেতু মাথায় আঘাত তাই পরীক্ষানিরীক্ষা করছেন চিকিৎসকরা।

প্রতি বছরই রামলীলা ময়দানে রথের মেলা বসে। এক মাস ধরে চলে এই মেলা। বিভিন্ন জায়গা থেকে মানুষের ভিড় হয় এখানে। হরেক রকম জিনিসের স্টল, নানা স্বাদের খাবার, বাচ্চাদের বিনোদনের নানা জিনিস, নাগরদোলা সব মিলিয়ে জমে যায় এই রথের মাস। করোনার কাঁটা পার করে এবারের রথের মেলা একটু বেশিই আকর্ষনীয় সাধারণের জন্য। রোজই বহু মানুষের ভিড় হচ্ছে। তারমধ্য রবিবার ভিড় আরও বেশি হয়। এরইমধ্যে ঘটে যায় এই অপ্রীতিকর ঘটনা।

এই খবরটিও পড়ুন


Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla