Sambhavna Seth: ‘খোলা পিঠ আর ডিপ নেক পরলেই…’, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্ধকার রূপ প্রকাশ্যে!

Sambhavna Seth: কীভাবে অভিনেত্রীদের দেখা হয় তা নিয়ে ফাঁস করলেন এমন কিছু তথ্য যা শুনলে আপনি রীতিমতো চমকে যাবেন।

Sambhavna Seth: 'খোলা পিঠ আর ডিপ নেক পরলেই...', ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্ধকার রূপ প্রকাশ্যে!
ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্ধকার রূপ প্রকাশ্যে!
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 7:57 PM

ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক অভিনেত্রী সম্ভাবনা শেঠ ( Sambhavna Seth) । কীভাবে অভিনেত্রীদের দেখা হয় তা নিয়ে ফাঁস করলেন এমন কিছু তথ্য যা শুনলে আপনি রীতিমতো চমকে যাবেন। মেয়েদের খোলা পিঠ আর ডিপ নেকই হয়ে ওঠে আলোচনার বিষয়। জানিয়েছেন, ‘টম বয়’ সেজে তাঁকে থাকতে হয় কার্যত ‘আত্মরক্ষা’র জন্য।

ভয়ডরহীন আচরণের জন্য সম্ভাবনা পরিচিত। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সামান্থা বলেন, “আমি কোনওদিন বিয়ে করতে চাইনি। আমি ছিলাম টমবয়। কেন টমবয়? এমন নয় যে আমি জন্মগত ভাবে টমবয় ছিলাম। আমাকে এমনটা হতে হয়েছে যাতে আমার ইন্ডাস্ট্রি বুঝতে পারে, আমার সঙ্গে পাঙ্গা নেওয়া যায় না।” এখানেই না থেমে তিনি আরও যোগ করেন, “আম একজন নৃত্যশিল্পী ছিলাম। ভোজপুরি ছবিতে যেই মুহূর্তে আপনি নাচ করবেন, ইন্ডাস্ট্রির টেকনিক্যাল ডিপার্টমেন্টও আপনার দিকে হাঁ করে তাকিয়ে থাকবে। ওই সব ডিপ নেক, পিঠখোলা ব্লাউজ আর ঘাগরা চোলি দেখে তাঁরা আপনাকে ব্যক্তিগত ভাবে অমনটাই মনে করবে। হয় তাঁদেরকে দেখতে দিন, আর নয়তো তাঁরা ওভাবে দেখলেই মুখের উপর বলুন, “যদি এভাবে আমার দিকে তাকাও তবে তোমায় মেরেই ফেলব।”

১৯৬০ সালে স্বাধীন ভারতের প্রথম রাষ্ট্রপতি রাজেন্দ্র প্রসাদের পৃষ্ঠপোশকতায় শুরু হয় ভোজপুরি সিনেমা পথচলা। ১৯৩ সালে মুক্তি পায় প্রথম ভোজপুরি ছবি। বলিউডের তারারা যেমন অমিতাভ বচ্চন থেকে শুরু করে মিঠুন চক্রবর্তীও কাজ করেছেন এই ইন্ডাস্ট্রিতে। এবার সেই ইন্ডাস্ট্রি নিয়েই বিস্ফোরক জবানি সম্ভাবনার। তবে শুধু ইন্ডাস্ট্রি নিয়েই নন সম্ভাবনা মুখ খুলেছেন সলমন খানের শো বিগবস নিয়েও। বিগবসে অংশ নিয়েছিলেন সম্ভাবনা। তিনি জানান, ওই রিয়ালিটি শো’র জন্য অনেক কাজ হারাতে হয়েছে তাঁকে। তিনি যোগ করেন, “যে পরিমাণ কাজ পেতাম তা প্রায় অর্ধেক হয়ে গিয়েছে। যেভাবে আমার ইমেজ তৈরি করা হয়েছিল সেই কারণেই এমনটা হয়েছে। এখনকার সময়েয যদি ওই ইমেজই আমি দেখাতাম তাহলে তাঁরা আমাকে ফোন করে ডেকে কাজ দিতেন। ১২ বছর আগে কিন্তু চরিত্রটা অন্যরকম ছিল।” সম্ভাবনা স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় একের পর এক মন্তব্য করে গিয়েছেন। এর ফল কেমন হতে পারে এখন সেটাই দেখার।