সরস্বতী পুজোয় শাড়ির সঙ্গে কোন অ্যাকসেসেরিজ নিতেই হবে?

কোন তিনটি অ্যাকসেসেরিজ আপনাকে ক্যারি করতেই হবে, তার সাজেশন দেওয়ার চেষ্টা করলাম আমরা।

সরস্বতী পুজোয় শাড়ির সঙ্গে কোন অ্যাকসেসেরিজ নিতেই হবে?
Follow Us:
| Updated on: Jan 29, 2021 | 4:26 PM

সামনেই সরস্বতী পুজো। বাসন্তী রঙে সেজে ওঠার দিন। কোন শাড়িটা (Fashion) পরবেন, তা হয়তো ইতিমধ্যেই সিলেক্ট করে ফেলেছেন। কিন্তু তার সঙ্গে মানানসই অ্যাকসেসেরিজও চাই। তবেই তো আপনার উপরে থাকবে লাইমলাইট। কোন তিনটি অ্যাকসেসেরিজ আপনাকে ক্যারি করতেই হবে, তার সাজেশন দেওয়ার চেষ্টা করলাম আমরা। দেখুন তো, আপনিও একমত কি না।

GFX

১) বড় সানগ্লাস

সানগ্লাস এমনিতেই ফ্যাশন সেন্সে এক্সট্রা পয়েন্ট যোগ করবে। যাঁরা সরস্বতী পুজোয় প্রথমবার শাড়ি পরছেন তাঁরা অবশ্যই সানগ্লাস ক্যারি করুন। চোখ ঢাকা বড় সানগ্লাস সব সময়ই ফ্যাশনে ইন। এতে মুখের অনেকটা অংশ ঢাকা থাকায় রোদ্দুরে ত্বক কম ক্ষতিগ্রস্থ হবে। শাড়ির রঙের সঙ্গে গ্লাসের রং কনট্র্যাস্ট করে পরতে পারেন। সকলের নজর থাকবে আপনার দিকেই।

২) হাতঘড়ি

মোবাইলের যুগে হাতঘড়ি পরার চল প্রায় বিলুপ্ত। কিন্তু আপনি সরস্বতী পুজোর সাজে যোগ করুন হাতঘড়ি। নিজস্ব স্টাইল স্টেটমেন্ট সেট করবে ঘড়ি। কালো বা ব্রাউনের বাইরে বেরিয়ে যে কোনও বোল্ড রঙের ব্যান্ড পছন্দ করে নিন। ঘড়ির ডায়ালেও থাকুক অভিনবত্ব। পছন্দের কার্টুন ক্যারেক্টার বা বিশেষ কোনও বার্তা ডায়ালে দিয়ে কাস্টমাইজড ডিজাইন করিয়ে নিতে পারেন।

আরও পড়ুন, সরস্বতী পুজোয় প্রথম শাড়ি পরবেন? এইসব ফ্যাশন টিপস ফলো করুন

৩) টোটে ব্যাগ

শাড়ির সঙ্গে কেমন ব্যাগ নিচ্ছেন, তা দেখে বোঝা যাবে আপনার পছন্দ। দেখুন, ব্যাগ তো লাগবেই। সারা দিনের জন্য বেরলে কিছু প্রয়োজনীয় জিনিস ক্যারি করতেই হবে। কিন্তু প্রতিদিন অফিসে বা কাজের জায়গায় যে ব্যাগটা নিয়ে যান, সেটা সরস্বতী পুজোর দিন বাদ দিন। বরং বেছে নিন রঙিন টোটে ব্যাগ। এর মধ্যে অনেক রকম জিনিস নিতে পারবেন। একই সঙ্গে লুকও বদলে যাবে।