Sonam Kapoor: গর্ভাবস্থাতেও মিরর সেলফি ভাইরাল! কালো বডিকোন ড্রেসে ফ্যাশনিস্তা সোনম কাপুর

Fashion News: এপ্রিল মাসের একটি ফটোশ্যুটে তিনি কালো ফুল স্লিভ বডিস্যুট পরে মা হওয়ার খবর ঘোষণা করেছিলেন। সেখানে সোনমের হট লুক আর মাতৃত্বের আভা পরিস্ফুট।

Sonam Kapoor: গর্ভাবস্থাতেও মিরর সেলফি ভাইরাল! কালো বডিকোন ড্রেসে ফ্যাশনিস্তা সোনম কাপুর
TV9 Bangla Digital

| Edited By: dipta das

May 31, 2022 | 8:51 AM

গত ২১ মার্চ মা হতে চলেছেন, এমন সুখবরটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘোষণা করেছিলেন বলিউডের ফ্যাশনিস্তা সোনম কাপুর (Sonam Kapoor)। প্রেগন্যান্ট হওয়ার পর থেকেই স্বামী আনন্দ আহুজাকে সঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন তিনি। এবার ফের একবার নয়া পোস্ট করে নেটপাড়ায় ভাইরাল হলেন সোনম। ওজন বেড়েছে দ্বাগুণ। তাতেও মাতৃত্বের আভায় উজ্জ্বল বলিউডের (Bollywood) অন্যতম তারকা অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছেন সোনম কাপুর। সম্প্রতি, কালো রঙের অফ-শোল্ডার বডিকোন ড্রেসে বেবিবাম্প ধরে মিরর সেলফি তুলে ইন্সটাতে পোস্ট করেন সোনম। তারপরই ফের ঝড়ের গতিতে ভাইরাল হলেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, চার হাত। দুটি হৃদয়। প্রতিটি পদক্ষেপেই স্বাগত জানাতে গভীর আগ্রহে অপেক্ষার শেষ হোক এবার।

সময় যত এগোচ্ছে ততই যেন মা হওয়ার দিন এগিয়ে আসছে। বিয়ের পরই লন্ডনেই বেশিরভাগ থাকতেন সোনম। এবার মা হওয়ার জন্য আপাতত মুম্বইয়েই রয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন স্বামী আনন্দও। মাতৃত্বকালীন জেল্লা বার বার ফুটে উঠেছে সোনমের। আর সেই ছবি আপডেট দিতে ভোলেননি তিনি। ড্রেসিং রুমের একটি মিররের সামনে কালো রঙের স্কিনফিট পোশাকে বেবিবাম্প ধরে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, অন্তঃসত্ত্বা অবস্থায় হট লুকে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সঙ্গে কালো- সাদা স্নিকার্স। ওজন বাড়লেও জেল্লা কিন্তু বেড়েছে দ্বিগুণ।

বলিউডে ফ্যাশনিস্তা হিসেবে বেশি পরিচিত সোনম। তাই মাতৃত্বকালীন যে তিনি সেই ধারা অব্যাহত রাখবেন, তা বলাই বাহুল্য। এপ্রিল মাসের একটি ফটোশ্যুটে তিনি কালো ফুল স্লিভ বডিস্যুট পরে মা হওয়ার খবর ঘোষণা করেছিলেন। সেখানে সোনমের হট লুক আর মাতৃত্বের আভা পরিস্ফুট। একবার এক ফটোশ্যুটে কালো কাফতান পরতেও দেখা গিয়েছিল। সেই পোশাকেও উষ্ণতার পারদ চড়িয়েছিলেন অনিল কন্যা। তবে সবচেয়ে বেশি মন কেড়েছিলেন, অফ হোয়াইট শাড়িতে শকুন্তলার বেশে এক ফটোশ্যুটে। যেখানে গোটা স্টাইলের পিছনে ছিলেন সোনমের বোন রিয়া কাপুর। শাড়ির আঁচল দিয়ে ঢাকা বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করেই সাহসী ছবিতে পোজ দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন সোনম কাপুর।

এই খবরটিও পড়ুন

অন্তঃসত্ত্বা অবস্থায় সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি অকটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সোনম। যেখানে তিনি জানিয়েছিলেন, যেখানে নিজেই নিজের প্রিয় ডেজার্ট বানাচ্ছেন। পরিবারের সঙ্গে সেই ছবি শেয়ার করেছিলেন অনিল-কন্যা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla