তন্দুরি চা এখন অতীত, চেখে দেখুন ‘স্যান্ড কফি’

এক কাপ কফি যে একনিমিষে শরীরের সব ক্লান্তি দূর করে দেয়, সে কথা কফি লাভাররা এক কথায় স্বীকার করবে। কফিপ্রেমীদের জন্য এবার এল তুর্কিশ স্যান্ড কফি।

তন্দুরি চা এখন অতীত, চেখে দেখুন 'স্যান্ড কফি'
স্যান্ড কফি
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 5:10 PM

মন খারাপ, কাজে মন বসছে না, ঘুম পাচ্ছে সারাক্ষণআপনার এই সব সমস্যার সমাধান কি কফি? উত্তর যদি হ্যাঁ হয় তাহলে আপনার জন্য আছে সুখবর। এক কাপ কফি যে একনিমিষে শরীরের সব ক্লান্তি দূর করে দেয়, সে কথা কফি লাভাররা এক কথায় স্বীকার করবে। কফিপ্রেমীদের জন্য এবার এল তুর্কিশ স্যান্ড কফি। এই কফি আপাতত দিল্লিতে পাওয়া যায়।

তন্দুরি চা এখন অতীত। তুর্কিশ স্যান্ড কফিই হল নতুন ট্রেন্ড। ফুড ব্লগার অমর সিরহির ভিডিয়োয়ে ধরা দিল এই নতুন কফির ঝলক। যেখানে ছোট পাত্রকে গরম স্ট্যান্ডের মাঝে বসানো হয়। তারপর সেই পাত্রতে দেওয়া হয় জল, কফি পাউডার, চিনি, এলাচ গুড়ো। যোগ করা হয় ভ্যানিলা এসেন্সও। তারপর পাত্রটিকে বালির মধ্যে সমানে ঘোরানো হয়। আর তাতেই ঘর্ষণ তৈরি হয়। কিছুক্ষণের মধ্যেই ফুটে ওঠে তুর্কিশ স্যান্ড কফি।

দিল্লিবাসীদের জন্য আরও আনন্দের খবর।দিল্লির শাহিন বাগের গালাটা কফি ক্যাফেতে বিকেল পাঁচটা থেকে রাত এগারোটা পর্যন্ত পাওয়া যাচ্ছে তুর্কিশ স্যান্ড কফি। তাহলে আর দেরি না করে একবার চেখে আসতেই পারেন।