কোভিড রিলিফে সাহায্যের হাত বিরুষ্কার

বিরাট ও অনুষ্কা ২ কোটি টাকা অনুদান দিয়েছেন এই তহবিলে। আরও ৭ কোটি টাকা তোলার কথা ভেবেছেন বিরুষ্কা।

কোভিড রিলিফে সাহায্যের হাত বিরুষ্কার
সৌজন্যে-বিরাট কোহলি ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 07, 2021 | 2:17 PM

নয়াদিল্লি: করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর কথা আগেই জানিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এ বার করোনা মোকাবিলার জন্য অর্থ তহবিল গড়ার ঘোষণা করলেন বিরুষ্কা। শুক্রবার ইন্সটাগ্রামে এক ভিডিয়ো শেয়ার করেন বিরাট। সেখানে বিরাট ও অনুষ্কা জানান, “ভারতের পক্ষে এই মহামারির বিরুদ্ধে লড়াই করার জন্য পরিস্থিতি খুব কঠিন হয়ে উঠেছে। আমাদের দেশকে এই রকমভাবে লড়াই করতে দেখে আমাদের সত্যিই কষ্ট হয়। আমরা সমস্ত লোকের কাছে কৃতজ্ঞ যারা আমাদের জন্য দিনরাত লড়াই করে যাচ্ছেন। তবে এখন তাদের আমাদের সমর্থন দরকার। এখন তাদের পাশে আমাদের দাঁড়াতে হবে।”

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিরুষ্কা ভিডিয়োতে আরও বলেন, “আমরা ও আমাদের দেশ এক কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে এবং যত সম্ভব মানুষকে বাঁচানো যায় তার চেষ্টা করতে হবে। গত বছর থেকেই আমি ও অনুষ্কা মানুষের কষ্ট দেখে হতবাক হয়েছি। আমরা মহামারি পরিস্থিতিতে যতটা সম্ভব মানুষকে সাহায্য করার পক্ষে কাজ করে যাচ্ছি। তবে এখন ভারতের আগের চেয়ে আরও বেশি সমর্থন প্রয়োজন। আমরা তাই আত্মবিশ্বাসের সাথে এই তহবিল সংগ্রহের কাজ শুরু করছি। যাতে আমরা গুরুতর প্রয়োজনে দেশকে সহায়তা করার জন্য যথেষ্ট তহবিল সংগ্রহ করতে পারি। আমরা নিশ্চিত যে এই সংকটে দেশবাসী এই তহবিলে সমর্থন করতে এগিয়ে আসবে। আমরা একসাথে আছি এবং আমরা এই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠব।”

অনুষ্কাও টুইটারে এই ভিডিয়ো শেয়ার করে লেখেন, “আমাদের দেশ কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে এবং আমাদের স্বাস্থ্য পরিষেবা চরম পরিস্থিতির মুখোমুখি হচ্ছে। দেশের এই বিপর্যয় দেখে আমরা সত্যিই খুব আহত। তাই করোনার ত্রাণের জন্য আমি ও বিরাট কিট্টোর সঙ্গে এক ক্যাম্পেনে যোগদান করেছি।”

বিরাট ও অনুষ্কা ২ কোটি টাকা অনুদান দিয়েছেন এই তহবিলে। আরও ৭ কোটি টাকা তোলার কথা ভেবেছেন বিরুষ্কা। কিট্টোর সঙ্গে মিলিতভাবে এই তহবিল তোলার কাজ সাতদিন চলবে। যে অনুদান পাওয়া যাবে তা এসিটিতে দেওয়া হবে। এই সংস্থা করোনা কালে অক্সিজেন, চিকিৎসার ব্যবস্থা ও টিকাদানে সাহায্য করবে এবং টেলিমেডিসিনের বন্দোবস্তও করবে।

আরও পড়ুন: করোনা কেড়ে নিল বেদার মা-বোনকে