Shane Warne: বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন ওয়ার্ন

ওয়ার্ন সময় পেলেই বাইক চালানো পছন্দ করেন। যখন-তখন বাইক নিয়ে বেরিয়ে পড়েন রাস্তায়।

Shane Warne: বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন ওয়ার্ন
Shane Warne: বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন ওয়ার্ন (ছবি-শেন ওয়ার্ন ইন্সটাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 2:44 PM

সিডনি: বড়োসড়ো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার শেন ওয়ার্ন (Shane Warne)। ঘটনাটি ঘটেছে রবিবার। ছেলে জনকে নিয়ে বাইক চালাচ্ছিলেন ওয়ার্ন। সেই সময় বাইক (Bike) থেকে পড়ে যান। তবে ব্যথা থাকলেও চোটের পরিমাণ মারাত্মক নয়।

ওয়ার্ন সময় পেলেই বাইক চালানো পছন্দ করেন। যখন-তখন বাইক নিয়ে বেরিয়ে পড়েন রাস্তায়। রবিবার ছেলে জনকে নিয়ে বেরিয়ে ঘটল এই দুর্ঘটনা। বাইকের চাকা স্ক্রিড করে যাওয়াতেই এই বিপত্তি। প্রায় ১৫ মিটারের মতো ছেঁচড়ে গিয়েছেন তিনি। তবে বড়োসড়ো দুর্ঘটনা ঘটেনি। পায়ে এবং কোমরে চোট পেয়েছেন। সোমবার সকালের খবর অনুযায়ী, হাঁটতে তাঁর বেশ সমস্যা হচ্ছে। ৫২ বছরের লেগস্পিনার অবশ্য বলেছেন, ‘ব্যথা কিছুটা আছে ঠিকই তবে আমি আগের থেকে ভালো।’

খেলা ছাড়ার পর কমেন্ট্রি নিয়েই ব্যস্ত থাকেন ওয়ার্ন। সারা ক্রিকেট (Cricket) বিশ্বের নানা জায়গায় দৌড়ে বেড়ান ধারাভাষ্য দেওয়ার জন্য। সেই কিংবদন্তি লেগস্পিনারে বাইক দুর্ঘটনার কবলে পড়া বেশ দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল তাঁর ভক্তকুলকে। ওয়ার্ন ভালো আছেন শোনার পর তাঁরা স্বস্তিতে। ৮ ডিসেম্বর গাব্বায় শুরু হচ্ছে অ্যাসেজ সিরিজ। ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার আকর্ষণীয় টেস্ট সিরিজে ওয়ার্নের কমেন্ট্রি করা নিয়ে কোনও সংশয় নেই।

আরও পড়ুন: IND vs NZ 1st Test Day 5 Live: চা বিরতির পর অক্ষর ফেরালেন নিকোলাসকে, কিউয়িদের পঞ্চম উইকেটের পতন