Azam Khan: ভিডিয়ো: গলায় সজোরে লাগল বল, মাঠেই হুড়মুড়িয়ে পড়লেন আজম খান

CPL 2024: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ১২তম মরসুম শুরু হয়েছে। এ বার সেখানে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলছেন পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার আজম খান। সেখানে প্রথম ম্যাচেই তিনি গলায় চোট পেয়ে মাঠ ছেড়েছেন।

Azam Khan: ভিডিয়ো: গলায় সজোরে লাগল বল, মাঠেই হুড়মুড়িয়ে পড়লেন আজম খান
ভিডিয়ো: গলায় সজোরে লাগল বল, মাঠেই হুড়মুড়িয়ে পড়লেন আজম খানImage Credit source: X
Follow Us:
| Updated on: Aug 31, 2024 | 3:32 PM

কলকাতা: ফের একবার শিরোনামে পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার আজম খান (Azam Khan)। বর্তমানে তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (Caribbean Premier League) খেলছেন। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের জার্সিতে দেখা যাচ্ছে আজমকে। অ্যান্টিগা অ্যান্ড বারবুডা ফ্যালকনসের বিরুদ্ধে ভালো পারফর্ম করতে পারেনি তিনি। তারই মাঝে আজমের গলায় গিয়ে সজোরে এক বল লাগে এবং তিনি হুড়মুড়িয়ে মাঠেই পড়ে যান। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সিপিএলে মাত্র ৯ রানে আউট হয়েছেন আজম খান। সাত বলে ৫ রান করার পর সমস্যায় দেখা যায় পাক উইকেটকিপার ব্যাটারকে। এরপর বার্বাডোজের শেমার স্প্রিংগারের বিরুদ্ধে ১২তম ওভারের প্রথম বলে একটি চার মারেন আজম। এর পরেই তাঁকে একটি বাউন্সার দেন শেমার। আজম চেয়েছিলেন লেগ সাইডে বল পাঠাতে। কিন্তু ব্যালেন্স রাখতে পারেননি। শেমারের ডেলিভারি গিয়ে লাগে আজমের গলায়। হুড়মুড়িয়ে পড়ে যান তিনি। এবং তাঁর ব্যাট লেগে যায় স্টাম্পে। গলায় হাত দিয়ে মাটিতে বসে পড়েন আজম খান। এরপর টিমের ফিজিয়ো এসে তাঁকে মাঠে দেখেন।

এই খবরটিও পড়ুন

২২ গজে এর আগেও অদ্ভুত ভাবে আউট হয়েছেন আজম খান। এ বার সিপিএলে গলায় চোট পেয়ে তিনি মাঠ ছাড়লেও গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের জিততে অসুবিধে হয়নি। অ্যান্টিগার বিরুদ্ধে শেষ বলে জয় ছিনিয়ে নেয় অ্যামাজন। ১৬৯ রানের টার্গেট তাড়া করতে নেমে ৭ উইকেটে ১৭১ রান তোলে ইমরান তাহিরের দল। আপাতত পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে আজম খানের দল।