Deodhar Trophy: ব্যাট হাতে বিধ্বংসী বাংলার পেসার, মায়াঙ্কের ইনিংসে জিতল সাউথ জোন

Deodhar Trophy 2023: সাউথ জোনের ওপেনার রোহন কুন্নুমাল ১৮ রানে ফেরেন। তবে অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল ৮৪ এবং সাই সুদর্শন অর্ধশতরান করেন।

Deodhar Trophy: ব্যাট হাতে বিধ্বংসী বাংলার পেসার, মায়াঙ্কের ইনিংসে জিতল সাউথ জোন
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2023 | 5:49 PM

দেওধর ট্রফিতে বিধ্বংসী ইনিংস বাংলার পেসার আকাশ দীপের। ইস্ট জোনের এই বোলারের ইনিংস অবশ্য দলকে জেতানোর জন্য যথেষ্ঠ ছিল না। সাউথ জোনের কাছে হার। দিনের অন্য আর একটি ম্যাচে নর্থ ইস্ট জোনকে সহজেই হারাল সেন্ট্রাল জোন। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইস্ট জোন অধিনায়ক সৌরভ তিওয়ারি। ওপেনার অভিমন্যু ঈশ্বরণ ১২ রানে ফেরেন। ইস্ট জোনকে ভরসা দিয়েছিল বিরাট সিং-শুভ্রাংশু সেনাপতি জুটি। কিন্তু এই জুটি ভাঙতেই চাপ বাড়ে ইস্ট জোনের। মিডল অর্ডারে বিপর্যয়। ফের ব্যর্থ অধিনায়ক সৌরভ তিওয়ারি। লোয়ার অর্ডারে আকাশ দীপ ২৬ বলে ৪৪ রান করেন। তিনটি বাউন্ডারি এবং চারটি ওভার বাউন্ডারি মারেন আকাশ দীপ। মুখতার হোসেন করেন ২২ বলে ৩৩ রান। শেষ অবধি ৪৬ ওভারে ২২৯ রানে অলআউট ইস্ট জোন। সাউথ জোনের পেসার বিদ্ধথ কাবেরাপ্পা ২ উইকেট নেন। তিনটি করে উইকেট নেন পেসার বাসুকি কৌশিক এবং বাঁ হাতি স্পিনার সাই কিশোর।

সাউথ জোনের ওপেনার রোহন কুন্নুমাল ১৮ রানে ফেরেন। তবে অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল ৮৪ এবং সাই সুদর্শন অর্ধশতরান করেন। নারায়ণ জগদীশন করেন ৩২ রান। ৪৪.২ ওভারে ৫ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছয় সাউথ জোন।

অন্য ম্যাচে, নর্থ ইস্ট জোনকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারাল সেন্ট্রাল জোন। টস জিতে ফিল্ডিং নেন সেন্ট্রাল জোনের অধিনায়ক ভেঙ্কটেশ আইয়ার। প্রতিপক্ষকে মাত্র ১৬৪ রানেই অলআউট করে তারা। আদিত্য সরবটে ৩ উইকেট নেন। ৩৩ ওভারে ২ উইকেট হারিয়েই জয় ছিনিয়ে নেয় সেন্ট্রাল জোন। শিবম চৌধুরি অপরাজিত ৮৫ রান করেন।