Hardik Pandya: নাতাশাকে ছাড়াই অম্বানিদের অনুষ্ঠানে, হার্দিক পান্ডিয়ার কষ্ট নজর এড়াল না ভক্তদের

Natasa Stankovic: হার্দিক পান্ডিয়া দেশে ফেরার পর তাঁর অনুরাগীদের একটা প্রশ্ন, স্ত্রী নাতাশা কেন তাঁর পাশে নেই? সার্বিয়ান সুন্দরী নাতাশা স্তানকোভিচ সত্যিই কি আলাদা থাকছেন? যা জানতে তাঁর অনুরাগীদর কৌতুহল শুরু হয়েছে।

Hardik Pandya: নাতাশাকে ছাড়াই অম্বানিদের অনুষ্ঠানে, হার্দিক পান্ডিয়ার কষ্ট নজর এড়াল না ভক্তদের
Hardik Pandya: নাতাশাকে ছাড়াই অম্বানিদের অনুষ্ঠানে, হার্দিক পান্ডিয়ার কষ্ট নজর এড়াল না ভক্তদের Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 07, 2024 | 9:49 PM

কলকাতা: রোহিত শর্মার পাশে সর্বক্ষণ থাকেন তাঁর স্ত্রী ঋতিকা সজদে। অনুষ্কা শর্মা যখনই সুযোগ পান বিরাট কোহলির পাশে থাকার চেষ্টা করেন। সূর্যকুমার যাদবের সঙ্গে সব সময় ছায়ার মতো থাকেন তাঁর স্ত্রী দেবিশা শেট্টি। ভারতীয় ক্রিকেট টিমে খুঁজলে এমন অনেক ক্রিকেটারই পাওয়া যাবে, যাঁদের স্ত্রীরা সর্বক্ষণ তাঁদের পাশে থাকেন। ভালো হোক বা খারাপ, তাঁরা প্রতিটা সময় স্বামীর সঙ্গে কাটান। কিন্তু হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ভাগ্যটা তেমন নয়। বিশ্বজয় করেছেন তিনি, কিন্তু পাশে নেই তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচ (Natasa Stankovic)। সম্প্রতি তিনি অম্বানিদের অনুষ্ঠানে গিয়েছিলেন। কিন্তু পাশে ছিলেন না নাতাশা। এ বার হার্দিকের কষ্ট নজর এড়াল না ভক্তদের।

স্ত্রী নাতাশাকে ছাড়াই হার্দিক অম্বানিদের অনুষ্ঠানে যাওয়ায় অনেকেই প্রশ্ন তুলেছেন। তা হলে কি সত্যিই হার্দিকের সঙ্গে নাতাশার বিচ্ছেদ হয়েছে? স্ত্রীকে ছাড়াই রাধিকা মার্চেন্ট ও অনন্ত অম্বানির সঙ্গীত অনুষ্ঠানে গিয়ে হাসি মুখে পোজ দিয়েছিলেন হার্দিক। কিন্তু তাঁর ভক্তদের মনে হচ্ছে, কষ্টের হাসি হেসেছেন তারকা ক্রিকেটার।

হার্দিক পান্ডিয়াকে অম্বানিদের অনুষ্ঠানে দেখা গিয়েছে দাদা ক্রুণাল পান্ডিয়া, বৌদি পঙ্খুরি শর্মা ও ভারতীয় ক্রিকেটার ঈশান কিষাণের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলতে। পাপারাজ্জিরা হার্দিককে আলাদা করে ছবি তোলার জন্য বললে তিনি হাসিমুখে সেই আবদার মেটান। কিন্তু সেই হাসিতে যেন মিলে ছিল কষ্ট। সব কষ্ট চাপার জন্যই সকলের সামনে হেসেছেন হার্দিক বলছেন তাঁর অনেক ভক্ত।