India vs New Zealand, 1st T20I Live Streaming: জেনে নিন কখন কীভাবে দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচ

IND vs NZ: আগামী কাল থেকে রাঁচিতে শুরু হতে চলেছে ভারত বনাম নিউজিল্যান্ড তিন ম্যাচের টি২০ সিরিজ। এই টি২০ সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন তারকা অলরউন্ডার হার্দিক পান্ডিয়া।

India vs New Zealand, 1st T20I Live Streaming: জেনে নিন কখন কীভাবে দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচ
India vs New Zealand, 1st T20I Live Streaming: জেনে নিন কখন কীভাবে দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 11:59 PM

রাঁচি: নতুন বছরে ভারতের (Team India) জয়ের ধারা কি বজায় থাকবে? ২০২৩ সালের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ ও ওডিআই সিরিজে জিতেছে ভারত। তার পর নিউজিল্যান্ডের বিরুদ্ধেও তিন ম্যাচের ওডিআই সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছেন রোহিত শর্মারা। এ বার নজর রাখতে হবে ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) তিন ম্যাচের টি২০ (T20) সিরিজে। আগামী কাল থেকে রাঁচিতে শুরু হতে চলেছে তিন ম্যাচের টি২০ সিরিজ। এই টি২০ সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন তারকা অলরউন্ডার হার্দিক পান্ডিয়া। এই সিরিজে হার্দিকের ডেপুটির ভূমিকায় দেখা যাবে সূর্যকুমার যাদবকে। হেড টু হেডে নজর দিলে দেখা যায় এর আগে আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ২২ বার মুখোমুখি হয়েছে ভারত-নিউজিল্যান্ড। যার মধ্যে নিউজিল্যান্ড জিতেছে ৯ বার, ভারত জিতেছে ১২ বার এবং টাই হয়েছে ১টি ম্যাচ। ঘরের মাঠে ভারত কিউয়িদের বিরুদ্ধে ৫টি টি২০ ম্যাচে জিতেছে। এবং নিউজিল্যান্ডের ঘরের মাঠে গিয়ে টিম ইন্ডিয়া জিতেছে ৭টি ম্যাচ। TV9Bangla-র এই প্রতিবেদনে জেনে নিন কখন, কীভাবে দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি২০ ম্যাচ।

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচটি কবে হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি আগামী কাল শুক্রবার (২৭ জানুয়ারি) হবে।

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচটি কোথায় হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচটি রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে।

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। ম্যাচের আগে ৬.৩০ মিনিটে টস হবে।

কোথায় দেখা যাবে ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচটির লাইভ স্ট্রিমিং?

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। পাশাপাশি আপনারা এই সিরিজের লাইভ আপডেট পাবেন TV9Bangla-র ওয়েবসাইটে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি সিরিজের দল: হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), ঈশান কিষাণ (উইকেটকিপার), শুভমন গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, জিতেশ শর্মা (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চহাল, অর্শদীপ সিং, উমরান মালিক, শিবম মাভি, পৃথ্বী শ, মুকেশ কুমার।