KKR vs RR Playing XI, IPL 2024: চুমু খেয়েও টস হার শ্রেয়সের, জিতে রান তাড়ার সিদ্ধান্ত রাজস্থানের

Kolkata Knight Riders vs Rajasthan Royals Confirmed Playing XI in Bengali: ইডেনে এ বার একটিও বাউন্ডারি দেননি সুনীল নারিন। তাঁকে নিয়ে বাড়তি উচ্ছ্বসিত কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। রাজস্থানের বিরুদ্ধে নারিনের থেকে এমনই পারফরম্যান্সের প্রত্যাশায় কেকেআর সমর্থকরা। লখনউয়ের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। তার অন্যতম কারণ বোলিং পারফরম্যান্স।

KKR vs RR Playing XI, IPL 2024: চুমু খেয়েও টস হার শ্রেয়সের, জিতে রান তাড়ার সিদ্ধান্ত রাজস্থানের
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 7:27 PM

লিগ টেবলের প্রথম ও দ্বিতীয় স্থানে থাকা দুই দলের লড়াই। ইডেনে রাজকীয় ম্যাচের অপেক্ষা। টুর্নামেন্টে দু-দলই মাত্র একটি করে ম্যাচ হেরেছে। স্বাভাবিক ভাবেই বলা যায়, সেরা দুটি দল নামছে ইডেন গার্ডেন্সে। কয়েনে চুমু খেয়েও টস হার শ্রেয়সের। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসনের। এটাই যেন প্রত্যাশিত ছিল। রান তাড়া করা দলের সাফল্যই বেশি এ বারের আইপিএলে। সেই পরিসংখ্যানেই ভরসা রাখলেন রাজস্থান অধিনায়ক।

ইডেনে এ বার একটিও বাউন্ডারি দেননি সুনীল নারিন। তাঁকে নিয়ে বাড়তি উচ্ছ্বসিত কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। রাজস্থানের বিরুদ্ধে নারিনের থেকে এমনই পারফরম্যান্সের প্রত্যাশায় কেকেআর সমর্থকরা। লখনউয়ের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। তার অন্যতম কারণ বোলিং পারফরম্যান্স। এই ম্যাচে অবশ্য প্রথমে ব্যাট করতে হবে। সে কারণে কেকেআরের উপর কিছুটা হলেও চাপ।

ঘরের মাঠেই এ বারের আইপিএল অভিযান শুরু করেছিল কেকেআর। সেই ম্যাচেও প্রথমে ব্যাট করেছিল। শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিয়েছিল নাইট রাইডার্স। সেই পরিসংখ্যান স্বস্তি দিতেই পারে। গত ম্যাচে লখনউয়ের বিরুদ্ধে জিতে আত্মবিশ্বাসী শ্রেয়সরা। উইনিং কম্বিনেশনে হাত দিতে নারাজ কেকেআর ক্যাপ্টেন। সেম টিমই ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কেকেআরের একাদশ – শ্রেয়স আইয়ার (অধিনায়ক), ফিল সল্ট (উইকেটকিপার), সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, অঙ্গকৃশ রঘুবংশী, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হর্ষিত রানা, ও বরুণ চক্রবর্তী।

ইমপ্যাক্ট পরিবর্ত – সূয়াশ শর্মা, অনুকূল রায়, মনীশ পান্ডে, বৈভব আরোরা, রহমানউল্লাহ গুরবাজ।

রাজস্থান রয়্যালসের একাদশ – যশস্বী জয়সওয়াল, রোভম্যান পাওয়েল, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটকিপার), রিয়ান পরাগ, শিমরন হেটমায়ার, ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, আবেশ খান, কুলদীপ সেন ও যুজবেন্দ্র চাহাল।

ইমপ্যাক্ট পরিবর্ত – জস বাটলার, টম কোহলার ক্যাডমোর, শুভব দুবে, নভদীপ সাইনি, নান্দ্রে বার্গার।