Rinku Singh: শূন্যে শুরু, জানেন এখন কত কোটির মালিক আলিগড়ের নবাব রিঙ্কু সিং?

Rinku Singh Net Worth: রিঙ্কু সিং টি-২০ বিশ্বকাপে রিজার্ভ প্লেয়ার হিসেবে সফর করেছিলেন। সেখান থেকে ফিরেই জিম্বাবোয়ে সফরে যান তিনি। এ বার তাঁর গন্তব্য শ্রীলঙ্কা। একদিকে ভারতীয় টিমে তাঁর গুরুত্ব বাড়ছে। অন্যদিকে তাঁর সম্পত্তির পরিমাণও বাড়ছে। জানেন আলিগড়ের নবাব কত কোটির মালিক?

Rinku Singh: শূন্যে শুরু, জানেন এখন কত কোটির মালিক আলিগড়ের নবাব রিঙ্কু সিং?
শূন্যে শুরু, জানেন এখন কত কোটির মালিক আলিগড়ের নবাব রিঙ্কু সিং?
Follow Us:
| Updated on: Jul 25, 2024 | 6:22 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেট সম্পর্কে খোঁজ রাখেন, রিঙ্কু সিংকে (Rinku Singh) চেনেন না? এমন ক্রিকেট প্রেমী খুব কমই পাওয়া যাবে। কেকেআরের জার্সিতে এক সময় কঠোর পরিশ্রম করেছেন আলিগড়ের ছেলে। এখন তাঁর কপাল খুলেছে। জাতীয় দলেও পরপর সুযোগ পাচ্ছেন। এ বছরটা রিঙ্কুর জন্য বেশ ভালো। নাইটদের হয়ে আইপিএল (IPL) জিতেছেন রিঙ্কু। আইপিএলে তাঁর বেতনও বেড়েছে। এখানেই শেষ নয়। বোর্ডের বার্ষিক চুক্তিতেও তিনি জায়গা পেয়েছেন। টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) রিজার্ভ প্লেয়ার হিসেবে সফর করেছিলেন। সেখান থেকে ফিরেই জিম্বাবোয়ে সফরে যান তিনি। এ বার তাঁর গন্তব্য শ্রীলঙ্কা। একদিকে ভারতীয় টিমে রিঙ্কুর গুরুত্ব বাড়ছে। অন্যদিকে রিঙ্কুর সম্পত্তির পরিমাণও বাড়ছে। জানেন আলিগড়ের নবাব কত কোটির মালিক?

রিঙ্কু সিংয়ের অনুরাগীর সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে। তিনি নজরকাড়া পারফরম্যান্সও তুলে ধরছেন। কয়েকদিন আগে জিম্বাবোয়েতে গিয়ে টি-২০ সিরিজের সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েছিলেন। ব্যাটিংয়ে তিনি সিকান্দার রাজাদের টিমের বিরুদ্ধে সীমিত সুযোগ পেয়েছিলেন। কিন্তু ফিল্ডিংয়ে, ক্যাচ নেওয়ার দিক থেকে জান লড়িয়ে দিয়েছিলেন। রিঙ্কুকে নিয়ে তাঁর ভক্তদের আগ্রহের মাত্রা বাড়ছে। অনেকেই খোঁজ করছেন নাইট তারকার মোট সম্পত্তি কত।

বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুযায়ী রিঙ্কু সিংয়ের মোট সম্পত্তির পরিমাণ ৭ কোটি টাকা। একটা সময় রিঙ্কু স্থানীয় টুর্নামেন্টে খেলে বাইক পুরস্কার পেয়েছিলেন। সেই রিঙ্কুরই এখন রয়েছে বুলেট-সহ নানা বহুমূল্য গাড়ি। আলিগড়ের ওজোন সিটিতে ২০০ গজের একটি প্লটও রিঙ্কুর রয়েছে। জানা গিয়েছে, সেখানে বাড়ি বানাবেন নাইট তারকা। একটা সময় রিঙ্কুর বাবা বাড়ি বাড়ি গ্যাস ডেলিভারি করতেন। তিনি এখনও সে কাজ করেন। কিন্তু ছেলে নিজের পায়ে দাঁড়ানোয় খুশি রিঙ্কুর বাবা। পরিবারের পাশে এখন দাঁড়ান রিঙ্কু।

২০১৭ সাল থেকে ২০২৩ সাল অবধি আইপিএল থেকে রিঙ্কু আয় করেন ৪ কোটি ৪০ লক্ষ টাকা। রিপোর্ট অনুযায়ী এ বছরের আইপিএলে কেকেআরের যোদ্ধা পেয়েছিলেন ১ কোটি বেতন। আইপিএলের পাশাপাশি রিঙ্কুর আয়ের উৎস বিভিন্ন ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট। এমআরএফ, এসজি, CEAT টায়ারের মতো ব্র্যান্ড থেকে আয় হয় রিঙ্কুর। বুলেট থেকে মারুতি সুজুকি সুইফট, টার্বো ডিজেল ফের্ড এন্ডেভার, টয়োটা ইনোভা ক্রিস্টা, মাহিন্দ্রা স্কর্পিওর মতো অনেক গাড়ি রয়েছে রিঙ্কুর।