IPL 2024: ভিডিয়ো: পন্থের কাছে DRS এর আবেদন নিয়ে হাজির নাছোড়বান্দা কুলদীপ, তারপর…

জয়পুরে রাজস্থান বনাম দিল্লির ম্যাচ চলাকালীন হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ফোর্সড রিভিউ সিস্টেম। কী এমন হল যে এই শব্দ হঠাৎ ট্রেন্ডিংয়ে? তা হলে বিষয়টা পরিষ্কার করে বলা যাক। জয়পুরে সঞ্জু স্যামসনের রাজস্থানের বিরুদ্ধে আইপিএল ম্যাচে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থের (Rishabh Pant) কাছে ডিআরএস নেওয়ার আবেদন নিয়ে হাজির হন নাছোড়বান্দা কুলদীপ যাদব (Kuldeep Yadav)।

IPL 2024: ভিডিয়ো: পন্থের কাছে DRS এর আবেদন নিয়ে হাজির নাছোড়বান্দা কুলদীপ, তারপর...
IPL 2024: ভিডিয়ো: পন্থের কাছে DRS এর আবেদন নিয়ে হাজির নাছোড়বান্দা কুলদীপ, তারপর...Image Credit source: IPL Website
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 11:23 PM

কলকাতা: ডিআরএস যার অর্থ ডিসিশন রিভিউ সিস্টেম। জয়পুরে রাজস্থান বনাম দিল্লির ম্যাচ চলাকালীন হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ফোর্সড রিভিউ সিস্টেম। কী এমন হল যে এই শব্দ হঠাৎ ট্রেন্ডিংয়ে? তা হলে বিষয়টা পরিষ্কার করে বলা যাক। জয়পুরে সঞ্জু স্যামসনের রাজস্থানের বিরুদ্ধে আইপিএল ম্যাচে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থের (Rishabh Pant) কাছে ডিআরএস নেওয়ার আবেদন নিয়ে হাজির হন নাছোড়বান্দা কুলদীপ যাদব (Kuldeep Yadav)। সেই সময় ক্রিজে ছিলেন জস বাটলার। ঘটনাটি ঘটে পাওয়ার প্লে-র ঠিক পরই। জোর করে ঋষভকে রিভিউ নিতে বাধ্য করেব কুলদীপ। সেই সময় যা হয়েছিল, সেই ভিডিয়ো ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

রাজস্থানের ইনিংসের অষ্টম ওভারে বল করতে আসেন চায়নাম্যান বোলার কুলদীপ যাদব। পিঙ্ক আর্মির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য জস বাটলার। ৭.২ ওভারে কুলদীপ যাদব এলবিডব্লিউয়ের আবেদন জানান। আম্পায়ার তাতে সাড়া দেননি। এরপর কুলদীপ সময় নষ্ট না করে সোজা ঋষভ পন্থের কাছে পৌঁছে যান। এবং তাঁর হাত দিয়ে রিভিউ নেওয়ার ভঙ্গি করতে থাকেন। কুলদীপ আত্মবিশ্বাসী ছিলেন যে বাটলার আউট। ওই সময় কুলদীপের কাণ্ড দেখে হেসে ফেলেন পন্থ। এরপর হাসতে হাসতে তিনি ডিআরএস নেন। রিভিউতে দেখা যায় বাটলার আউট। খুশির হাওয়া বয়ে যায় দিল্লি শিবিরে।

ভাগ্যিস কুলদীপ এগিয়ে এসে ঋষভকে জোর করেছিলেন রিভিউ নেওয়ার জন্য। তাই বাটলার ১৬ বলে ১১ রান করে মাঠ ছাড়েন। তা না হলে ইংল্যান্ডের তারকা ওপেনারের ব্যাটে বড় রান আসতেও পারত। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো এবং কুলদীপ ও পন্থের ছবি ভাইরাল হয়েছে। দিল্লি ক্যাপিটালসের সোশ্যাল মিডিয়া সাইট X এও সেই ছবি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘রিভিউ নেওয়ার স্টাইল একটু ক্যাজুয়াল ছিল, কেডি ভাই।’ ওই পোস্টের কমেন্টে অনেকে লিখেছেন, ‘ফোর্স রিভিউ সিস্টেম’, ‘কুলদীপ রিভিউ সিস্টেম।’

উল্লেখ্য, কুলদীপ যাদব রাজস্থানের বিরুদ্ধে ৪ ওভার বল করে ৪১ রান দিয়ে ১টি উইকেট নিয়েছেন। তিনি ছাড়া দিল্লির বাকি বোলাররা অর্থাৎ মুকেশ কুমার, খলিল আহমেদ, অনরিখ নর্টজে, অক্ষর প্যাটেলরা একটি করে উইকেট পেয়েছেন। প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে মোট ৫ উইকেটে ১৮৫ রান তোলে রাজস্থান।