PAKISTAN CRICKET :বছর ঘুরতে না ঘুরতেই ১৮০ ডিগ্রি ঘুরলেন আমির

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: raktim ghosh

Updated on: Sep 08, 2021 | 9:28 AM

গত বছর ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মহম্মদ আমির। বাঁ-হাতি পেসারের এই ঘোষণায় শোরগোল পড়ে যায় ক্রিকেটমহলে

PAKISTAN CRICKET :বছর ঘুরতে না ঘুরতেই ১৮০ ডিগ্রি ঘুরলেন আমির
অবসর ভেঙে ফিরছেন আমির?

লাহোর: বছর এখনও ঘোরেনি। তার আগেই ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন মহম্মদ আমির। অবসর ভেঙে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান বাঁ-হাতি পাক পেসার। জাতীয় দলের জন্য নিজেকে ‘অ্যাভেইলেবল’ রাখলেন আমির।

গত বছর ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মহম্মদ আমির। বাঁ-হাতি পেসারের এই ঘোষণায় শোরগোল পড়ে যায় ক্রিকেটমহলে। ছন্দে থাকা আমির কেন এত দ্রুত ক্রিকেট ছাড়লেন তা নিয়ে শুরু হয় গুঞ্জন। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর কারণও জানিয়েছিলেন তিনি। পাকিস্তানের কোচ মিসবা উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিসের দিকে আঙুল তুলে অবসর ঘোষণা করেন আমির।

গতকাল পাকিস্তানের কোচ এবং বোলিং কোচের পদ থেকে ইস্তফা দিয়েছেন মিসবা এবং ওয়াকার। আপাতত সেই জায়গায় এসেছেন আব্দুল রাজ্জাক ও সাকলাইন মুস্তাক। মিসবা-ওয়াকার জুটি পদত্যাগ করতেই ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন মহম্মদ আমির। জানিয়ে দিলেন, জাতীয় দলের জন্য তিনি তৈরি।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও পাকিস্তান সুপার লিগে খেলেন আমির। আর সুপার লিগ খেলার সময়ই তাঁর সঙ্গে দেখা করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের ডিরেক্টর ওয়াসিম খান। তিনিই বারবার আশ্বস্ত করেন আমিরকে জাতীয় দলে ফিরতে। মিসবা উল হক আর ওয়াকার ইউনিস পদত্যাগ করতেই আর দেরি করলেন না বাঁ-হাতি পাক পেসার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla