গোয়ায় ছুটি কাটাতে গিয়ে পুলিশের সামনে পৃথ্বী

কোভিডের (COVID-19) প্রকোপের কারণে এখন লকডাউন চলছে মহারাষ্ট্রে। তাই সেখান থেকে অন্য কোনও রাজ্যে যেতে গেলে ই-পাস প্রয়োজন।

গোয়ায় ছুটি কাটাতে গিয়ে পুলিশের সামনে পৃথ্বী
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 14, 2021 | 8:13 PM

মুম্বই: পৃথ্বী শ-র (Prithvi Shaw) গাড়ি আটকাল পুলিশ (Police)। গোয়ায় (Goa) ছুটি কাটাতে যাচ্ছিলেন ভারতীয় ক্রিকেটার। তখনই পৃথ্বীর গাড়ি থামায় পুলিশ। ই-পাস ছাড়াই মুম্বই থেকে গোয়া যাচ্ছিলেন দিল্লি ক্যাপিটালসের তরুণ ব্যাটসম্যান। কোলাপুর দিয়ে যাওয়ার সময় পৃথ্বীকে আটকায় আম্বোলির পুলিশ।

কোভিডের (COVID-19) প্রকোপের কারণে এখন লকডাউন (Lockdown) চলছে মহারাষ্ট্রে। তাই সেখান থেকে অন্য কোনও রাজ্যে যেতে গেলে ই-পাস প্রয়োজন। গোয়ায় ছুটি কাটাতে যাওয়ার সময় ই-পাস দেখাতে পারেননি পৃথ্বী। পুলিশের সঙ্গে দীর্ঘক্ষণ কথাবার্তা চালালেও কাজের কাজ কিছু হয়নি। প্রায় ১ ঘণ্টা আম্বোলিতে আটকে থাকার পর নিজের ফোন থেকে অনলাইনে ই-পাস আবেদন করেন এই তরুণ ক্রিকেটার। তারপরই গোয়া যাওয়ার অনুমতি মেলে তাঁর।

ই-পাসের (E-pass) জন্য আগে আবেদন করায় একটা টোকেন ছিল পৃথ্বী শ-র কাছে। তবে তা দেখিয়ে গোয়া যেতে পারতেন না তিনি। আইপিএল মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায় মুম্বইয়ে নিজের বাড়িতে ফিরে আসেন পৃথ্বী শ। করোনার দ্বিতীয় ঢেউয়ের মাঝেও পৃথ্বীর গোয়ায় ছুটি কাটাতে যাওয়া নিয়ে মুখ খুলেছেন অনেক সমালোচকেরা।

 আরও পড়ুন: ইংল্যান্ডে থেকেও ভারতের করোনাযুদ্ধে সামিল হনুমা বিহারি