CSK, IPL 2024: সাক্ষী ভাবির পর আমাকে তুলেছে… জাডেজার কথায় হেসে খুন ধোনি

MS Dhoni: চেন্নাই সুপার কিংস এ বারের আইপিএলে জোড়া ম্যাচ জিতে পয়েন্ট টেবলের মগডালে রয়েছে। সিএসকের (CSK) পরবর্তী ম্যাচ রবিবার। তার আগে আপাতত ফুরফুরে মেজাজে ধোনি-জাডেজারা। এক অনুষ্ঠানে গিয়ে স্মৃতির পাতা ওল্টালেন ধোনি। আর জাডেজার কথায় উঠল হাসির রোল।

CSK, IPL 2024: সাক্ষী ভাবির পর আমাকে তুলেছে... জাডেজার কথায় হেসে খুন ধোনি
সাক্ষী ভাবির পর আমাকে তুলেছে... জাডেজার কথায় হেসে খুন ধোনিImage Credit source: X
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 1:17 PM

কলকাতা: ইয়েলোব্রিগেড ধোনি অন্ত প্রাণ। মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক। কিন্তু ধোনি ভক্তরা তা যেন মানতে নারাজ। সিএসকের সঙ্গে ধোনির সমীকরণই আলাদা। তিনি আর চেন্নাইয়ের ক্যাপ্টেন না থাকলেও তাঁর ‘কুল’ মেজাজ নিয়ে আলোচনা চলেই। চেন্নাই সুপার কিংস এ বারের আইপিএলে জোড়া ম্যাচ জিতে পয়েন্ট টেবলের মগডালে রয়েছে। সিএসকের (CSK) পরবর্তী ম্যাচ রবিবার। তার আগে আপাতত ফুরফুরে মেজাজে ধোনি-জাডেজারা। এক অনুষ্ঠানে গিয়ে স্মৃতির পাতা ওল্টালেন ধোনি। আর জাডেজার কথায় উঠল হাসির রোল।

গুজরাট টাইটান্সকে হারিয়ে ২০২৩ সালের আইপিএল জিতেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। হার্দিক পান্ডিয়ার টিমের তারকা পেসার মোহিত শর্মা ফাইনাল ম্যাচে শেষ ওভারে বল করছিলেন। সেখানে শেষ ২ বলে জিততে হলে সিএসকেকে তুলতে হত ১০ রান। মোহিতের বলে পরপর একটি ছয় ও চার মারেন সিএসকের অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। এবং চ্যাম্পিয়ন হয় সিএসকে। দলকে জেতানোর পর ব্যাট উঁচু করে রবীন্দ্র জাডেজা মাঠের মধ্যে যে ভাবে দৌড়েছিলেন এবং মহেন্দ্র সিং ধোনি যে ভাবে তাঁকে কোলে তুলে নিয়েছিলেন সেই দৃশ্য আজও চেন্নাইয়ের অনুরাগীদের মনে রয়েছে। এক অনুষ্ঠানে সম্প্রতি ধোনি গত আইপিএলের ফাইনালে রবীন্দ্র জাডেজার অনবদ্য পারফরম্যান্সের কথা বলেন।

সেই অনুষ্ঠানে রবীন্দ্র জাডেজা মজা করে বলেন, ‘আমার বিশ্বাস সাক্ষী ভাবির পর আমিই সেই একমাত্র ব্যক্তি, যাকে মাহি ভাই ওভাবে কোলে তুলেছিল।’ জাড্ডুর এই কথা শুনে কেউ হাসি আটকে রাখতে পারেননি। ধোনি ও জাড্ডুর সেই ছবি বহু সিএসকে অনুরাগীরা ফ্রেম করে বাঁধিয়ে রেখেছেন। কয়েকদিন আগে জাডেজা তাঁর ইন্সটাগ্রামে ওই ছবির সামনে বসে পোজ দিয়ে ছবি শেয়ারও করেছিলেন।