Rohit Sharma: অনুশীলনে চোট পেলেন রোহিত, সেমির আগে শঙ্কায় ভারতীয় শিবির?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Nov 08, 2022 | 12:15 PM

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালের আগে ফের চোট শঙ্কা ভারতীয় শিবিরে। অনুশীলন চলাকালীন হাতে চোট পেলেন মেন ইন ব্লু অধিনায়ক রোহিত শর্মা।

Rohit Sharma: অনুশীলনে চোট পেলেন রোহিত, সেমির আগে শঙ্কায় ভারতীয় শিবির?
Image Credit source: Twitter

অ্যাডিলেড: ২০০৭ সালের পর দেশে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2022) ফিরিয়ে আনতে আর মাত্র দুটো ধাপ। বৃহস্পতিবার তার প্রথম ধাপ। ইংল্যান্ডের বিরুদ্ধে হাইভোল্টেজ সেমিফাইনালে ভারতের সামনে ইংল্যান্ড। মহা গুরুত্বপূর্ণ সেই ম্যাচের আগে চোট শঙ্কা ছড়িয়ে পড়ল ভারতীয় শিবিরে। অনুশীলন চলাকালীন চোট পেলেন খোদ ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। হাত চেপে নেট ছাড়েন রোহিত। সংবাদ মাধ্যম মারফত সূদূর অ্যাডিলেড থেকে সেই খবর ছড়িয়ে পড়তেই সমর্থকদের মনে আশঙ্কার মেঘ। বিশ্বকাপ শুরুর আগে থেকেই চোট আঘাত বারবার ধাক্কা দিয়েছে ভারতীয় শিবিরকে। ট্রফি জয়ের দোরগোড়ায় দাঁড়িয়ে আবারও কি ইনজুরি ভোগাবে ভারতীয় শিবিরকে? রোহিতের চোট কতটা গুরুতর? সেমিফাইনালে খেলতে পারবেন তিনি? সব প্রশ্নের উত্তর রইল TV9 Banglaর এই প্রতিবেদনে।

মঙ্গলবার ছিল ভারতীয় দলের ঐচ্ছিক অনুশীলন। সেখানে গিয়েই কাল হল রোহিতের। থ্রো ডাউন বিশেষজ্ঞ এস রঘুর ছোঁড়া বলে আর পাঁচটা দিনের মতোই অনুশীলন সারছিলেন রোহিত। তখনই লেন্থ এরিয়া থেকে একটি শর্ট বল ছিটকে গিয়ে রোহিতের ডানহাতে গিয়ে আঘাত করে। পুল শট খেলার চেষ্টা করছিলেন ক্যাপ্টেন। বল মিস করে হাতে আঘাত পান। দৃশ্যতই যন্ত্রণায় কুঁকড়ে যেতে দেখা গিয়েছে রোহিতকে। ব্যাট ছেড়ে হাত নিয়ে পড়েন। আঘাতের জায়গায় বরফ দেওয়া হয়। সঙ্গে সঙ্গে নেট ছেড়ে বেরিয়ে যান। বেশ কিছুক্ষণ ধরে ডানহাতে আইসপ্যাক বেঁধে নেটের বাইরে বসেছিলেন মেন ইন ব্লু ক্যাপ্টেন। দেখে মনে হচ্ছিল মুষড়ে পড়েছেন। দীর্ঘক্ষণ ধরে রোহিতের সঙ্গে কথা বলতে দেখা যায় মেন্টাল হেলথ কন্ডিশনিং কোচ প্যাডি আপটনকে।

যন্ত্রণা কমার পর কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সমর্থকদের মুখে হাসি ফুটিয়ে রোহিত ফের অনুশীলনে নেমে পড়েন। তবে মূলত ডিফেন্সিভ শট খেলতে দেখা যায় তাঁকে। চোট পাওয়ার পর হাতের মুভমেন্ট ঠিক আছে কি না তা বোঝার চেষ্টা করলেন। রোহিতের চোট কতটা গুরুতর তা জানা যায়নি। অনুশীলনের পর চিকিৎসকরা চোটের গভীরতা পরীক্ষা করে দেখবেন। তবে দ্বিতীয়বার অনুশীলনে নামায় সমর্থকদের আশা, চোট আতঙ্ক কাটিয়ে সেমিফাইনাল অবশ্যই খেলবেন মেন ইন ব্লু ক্যাপ্টেন। বৃহস্পতিবার টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলবে ভারত।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla