IPL 2021: ক্রাইসিস ম্যান নারিনই দেখাচ্ছেন খেতাবের স্বপ্ন

বল হাতে ৪ ওভারে ২১ রানে নিলেন ৪ উইকেট। ঝুলিতে তিন হেভিওয়েট- বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল আর এবি ডিভিলিয়ার্স। সঙ্গে কেএস ভরত। শুধুই কি বোলিং! একটা সময় ব্যাটিংয়েও যখন ক্রিটিক্যাল সিচুয়েশন, তখন নাইটদের ত্রাতা হয়ে উঠলেন সেই নারিন। ১৫ বলে গুরুত্বপূর্ণ ২৬। ইনিংসে সাজানো ৩টে ছয়।

IPL 2021: ক্রাইসিস ম্যান নারিনই দেখাচ্ছেন খেতাবের স্বপ্ন
সুনীল নারিন। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 2:53 PM

শারজা: দল যখনই বিপদে, তখনই ত্রাতার ভূমিকায় সুনীল নারিন (Sunil Narine)। দীর্ঘ ৯ বছর ধরে খেলছেন কেকেআরে (Kolkata Knight Riders)। নাইট রাইডার্সের সঙ্গে তাঁর আত্মিক সম্পর্ক গড়ে উঠেছে। চলতি আইপিএলে (IPL) এই নিয়ে দ্বিতীয় বার গুরুত্বপূর্ণ ম্যাচে গুরুদায়িত্ব পালন করলেন সুনীল নারিন। ক্যারিবিয়ান অলরাউন্ডার শুধু বল হাতেই বাজিমাত করলেন না। ব্যাট হাতেও তোলেন ঝড়। নারিন ছন্দে ফেরায় আবারও ট্রফির স্বপ্ন উঁকি দিচ্ছে নাইট শিবিরে।

দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে বল হাতে জাদু দেখিয়েছিলেন। আরসিবির বিরুদ্ধেও এলিমিনেটরের ম্যাচে জ্বলে উঠলেন। সঠিক সময়ে সঠিক ভাবে নিজেকে মেলে ধরছেন সুনীল নারিন। গ্রুপ লিগের শেষ ম্যাচেও তাঁকে ছন্দে দেখা যায়নি। ক্যারিবিয়ান স্পিনারকে সরানোর দাবিও তোলেন কেউ কেউ। কিন্তু নারিনে আস্থা রাখে টিম ম্যানেজমেন্ট। আর সেই দামও দিলেন ক্যারিবিয়ান ক্রিকেটার। বল হাতে ৪ ওভারে ২১ রানে নিলেন ৪ উইকেট। ঝুলিতে তিন হেভিওয়েট- বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল আর এবি ডিভিলিয়ার্স। সঙ্গে কেএস ভরত। শুধুই কি বোলিং! একটা সময় ব্যাটিংয়েও যখন ক্রিটিক্যাল সিচুয়েশন, তখন নাইটদের ত্রাতা হয়ে উঠলেন সেই নারিন। ১৫ বলে গুরুত্বপূর্ণ ২৬। ইনিংসে সাজানো ৩টে ছয়।

তবে এলিমিনেটরের ম্যাচ জিতলেও সামনে আরও কঠিন চ্যালেঞ্জ। এ বার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে হবে কেকেআরকে। লিগ পর্বে শেষ সাক্ষাতে এই দিল্লিকেই হারায় নাইটরা। তবে লিগের ম্যাচ আর নক আউটের ম্যাচ সম্পূর্ণ আলাদা। ক্রাইসিস ম্যান নারিনকে এই ম্যাচেও নিতে হবে বাড়তি দায়িত্ব। ষষ্ঠীর সন্ধ্যায় কলকাতার মুখে হাসি ফুটিয়েছেন ক্যারিবিয়ান স্পিনার। এ বার অষ্টমীর সন্ধ্যাতেও শহর তিলোত্তমাকে আনন্দ দিতে তৈরি সুনীল নারিন।

আরও পড়ুন: World Cup Qualifier: বিশ্বকাপের ছাড়পত্র পেল জার্মানি