Shabaash Mithu Trailer: অবশেষে প্রকাশ্যে ট্রেলার, মিতালির ভূমিকায় তাপসীর অভিনয়ে মুগ্ধ ক্রীড়াপ্রেমীরা

Shabaash Mithu Trailer: অবশেষে প্রকাশ্যে ট্রেলার, মিতালির ভূমিকায় তাপসীর অভিনয়ে মুগ্ধ ক্রীড়াপ্রেমীরা
অবশেষে প্রকাশ্যে ট্রেলার, মিতালির ভূমিকায় তাপসীর অভিনয়ে মুগ্ধ ক্রীড়াপ্রেমীরা

Mithali Raj: আজ, সোমবার মিতালির বায়োপিক 'শাবাশ মিঠু'-র (Shabaash Mithu) ট্রেলার রিলিজ করেছে। নিজের বায়োপিকের ট্রেলার ইন্সটাগ্রামে শেয়ার করেছেন খোদ মিতালি।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 20, 2022 | 6:19 PM

মুম্বই: ১৫ জুলাই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ভারতের প্রাক্তন মহিলা ক্রিকেটার মিতালি রাজের (Mithali Raj) বায়োপিক। মহিলা ক্রিকেটে এক অন্যমাত্রা যোগ করেছেন মিতালি। ৮ জুন পাকাপাকি ভাবে ক্রিকেট ব্যাট তুলে রাখার কথা ঘোষণা করেন মিতালি। ২২ গজে আর মিতালির ‘রাজ’ দেখা যাবে না। তবে রুপোলি পর্দায় শীঘ্রই দেখা যাবে তাঁর জীবনী। দীর্ঘদিন ধরে এই বায়োপিক নিয়ে রীতিমতো চর্চা চলছে। আজ, সোমবার মিতালির বায়োপিক ‘শাবাশ মিঠু’-র (Shabaash Mithu) ট্রেলার রিলিজ করল। নিজের বায়োপিকের ট্রেলার ইন্সটাগ্রামে শেয়ার করেছেন খোদ মিতালি। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শাবাশ মিঠু’র মুখ্য চরিত্রে রয়েছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। আশা করা হচ্ছে ‘শাবাশ মিঠু’-তে উঠে আসবে মিতালির জীবনের একাধিক অজানা কথা।

মিতালি রাজ ইন্সটাগ্রামে ‘শাবাশ মিঠু’-র ট্রেলারের ভিডিও পোস্ট করে লিখেছেন, “এক খেলা, এক জাতি, এক উচ্চাকাঙ্ক্ষা… আমার স্বপ্ন! দলের সকলের প্রতি কৃতজ্ঞ এবং আপনাদের সকলে সঙ্গে আমার গল্প শেয়ার করতে পেরে আমি উত্তেজিত!”

View this post on Instagram

A post shared by Mithali Raj (@mithaliraj)

২২ গজে মিতালির রাজ কতটা পর্দায় তুলে ধরতে পেরেছেন সৃজিত, তা সময়ই বলবে। তবে ইতিমধ্যেই ট্রেলারে দেখা গিয়েছে, খুদে মিতালির ঝলক থেকে শুরু করে বাইশ গজে দাপট দেখানো মিতালিকে। খুদে মিতালির ভূমিকায় রয়েছে মিস্টি ইনায়ৎ ভার্মা। ফ্রক পরে, দুটো বিনুনি বেঁধে কখনও ক্যাচ নেওয়া, তো কখনও ব্যাট-বল হাতে ইনায়ৎ স্ক্রিনজুড়ে পুরো জ্বলজ্বল করেছে মিতালির রোলে।

আর তাপসী পান্নু তো পুরোপুরি নিজেকে উজাড় করে দিয়েছেন, বাইজ গজের মিতালিকে ফুটিয়ে তোলার জন্য। ছেলেবেলায় মিতালি কীভাবে ক্রিকেটের পথে ঢুকে পড়েন, সেখান থেকে শুরু করে জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়ে খেলা… এরপর টিম ইন্ডিয়ার অধিনায়ক নির্বাচিত হওয়া সবটাই তুলে ধরা হয়েছে ‘শাবাশ মিঠু’-তে।

‘এমন খেলা দেখাব, যাতে আমাদের পরিচয় কেউ কখনও ভুলতে পারবে না’…

‘শাবাশ মিঠু’র ট্রেলারে দেখা গিয়েছে, একাধিক টুকরো টুকরো গল্প। তার মধ্যেই যে গল্প ক্রিকেটপ্রেমীদের মন নাড়িয়ে দেয়, তা হল… ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্রিকেটারদের নিজেদের নামের জার্সিও এক সময় ছিল না। ভারতের পুরুষ দলের প্লেয়াররা যে জার্সি পরে খেলতেন, সেই জার্সিই পাঠানো হয় মিতালিদের জন্য। ট্রেলারেই দেখা যায়, বোর্ডের মিটিংয়ে মিতালি জানান, তাঁদের কী দাবি। কিন্তু তা মানা হয় না ওই সময়। এরপরই তাপসীকে বলতে শোনা যায়, ‘এমন খেলা দেখাব, যাতে আমাদের পরিচয় কেউ কখনও ভুলতে পারবে না’।

‘শাবাশ মিঠু’র ট্রেলার দেখে টুইটারে প্রতিক্রিয়া দিয়েছেন ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর ও সৌরভ গঙ্গোপাধ্যায়।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA