IPL, RCB: আরসিবি বিক্রি করে দেওয়া উচিত, বিস্ফোরক দাবি করে বসলেন মহাতারকা

Royal Challengers Bengaluru: আরসিবির বিরুদ্ধে নিজেদের সর্বোচ্চ রানের রেকর্ড ভেঙে দিয়েছে প্যাট কামিন্সের হায়দরাবাদ। ট্রেভিস হেড বিস্ফোরক সেঞ্চুরি করেছেন। প্রতি ওভারে গড়ে তিনটে করে ছয় মেরেছেন। কোনও টিমের বোলিং নিয়ে এমন ছেলেখেলা চট করে দেখা যায় না। বিরাটের টিমের যে প্ল্যান বি বলে কিছু ছিল না, তা প্রমাণ হয়ে গিয়েছে।

IPL, RCB: আরসিবি বিক্রি করে দেওয়া উচিত, বিস্ফোরক দাবি করে বসলেন মহাতারকা
Image Credit source: BCCI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 2:25 AM

কলকাতা: আর কবে হবে, ভাই? এই প্রশ্ন এখন সব মহলে। বছর আসে, বছর যায়, ট্রফি কেন দেখা নেই? এ বার আর ক্রিকেটমহল নয়, অন্য জগতের মানুষজনও প্রশ্ন তোলা শুরু করে দিলেন। প্রতি বছরই আইপিএলের আগে বলা হয়, এ বার চ্যাম্পিয়ন হবেই। আইপিএলের পর বলা হয়, ব্যর্থতার খাতায় জুড়ল আরও একটা বছর। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কি কোনও দিন আইপিএল জিততে পারবে? বিরাট কোহলি প্রতি বারই চেষ্টা করেন। এ বারও করছেন। কিন্তু বাকি টিম চরম ব্যর্থ। ফাফ ডুপ্লেসি আর দীনেশ কার্তিককে বাদ দিলে কেউ হাফসেঞ্চুরিও করতে পারেননি। মুম্বই ইন্ডিয়ান্সের কাছে লজ্জার হার। ঘরের মাঠে সোমবার হায়দরাবাদের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছে আরসিবি। পরিস্থিতি যখন এমন, তখন বিস্ফোরক দাবি করে বসলেন মহেশ ভূপতি।

ভারতীয় টেনিসের কিংবদন্তি মহেশ। লিয়েন্ডার পেজকে সঙ্গী করে বিশ্ব টেনিসে হইচই ফেলে দিয়েছিলেন এক সময়। সেই মহেশ বলে দিলেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের উচিত বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি বিক্রি করে দেওয়া। ব্যর্থতার দায় আর কত নেবে। মহেশের সোজা যুক্তি, ‘খুব দুঃখজনক। খেলার দিক থেকে, আইপিএল এমনকি সমর্থকদের দিক থেকে ভাবলে, আমার মনে হয় বিসিসিআইয়ের উচিত আরসিবি বিক্রি করে দেওয়া। নতুন কোনও মালিক যত্ন নিয়ে একটা স্পোর্টস ফ্র্যাঞ্চাইজি তৈরি করবে। যেটা আইপিএলের অন্য টিমগুলো করতে পেরেছে।’

আরসিবির বিরুদ্ধে নিজেদের সর্বোচ্চ রানের রেকর্ড ভেঙে দিয়েছে প্যাট কামিন্সের হায়দরাবাদ। ট্রেভিস হেড বিস্ফোরক সেঞ্চুরি করেছেন। প্রতি ওভারে গড়ে তিনটে করে ছয় মেরেছেন। কোনও টিমের বোলিং নিয়ে এমন ছেলেখেলা চট করে দেখা যায় না। বিরাটের টিমের যে প্ল্যান বি বলে কিছু ছিল না, তা প্রমাণ হয়ে গিয়েছে। ৭টা ম্যাচ খেলে ৬টাতেই হার। পয়েন্ট টেবলের একেবারে তলানিতে। এখনই বলে দেওয়া যায়, এ বারও প্লে-অফ যাবে না আরসিবি। সমর্থকরা প্রতি বছর আশা নিয়ে মাঠে যান, কিন্তু হতাশা নিয়ে ফেরেন। সেই ছবি পাল্টাচ্ছে না বছরের পর বছর।