RCB, IPL 2024: বিরাটের সঙ্গে পাঙ্গা? আকাশ দীপের যা অবস্থা করলেন কোহলি…

Virat Kohli: ঘরের মাঠে পঞ্জাব কিংসের বিরুদ্ধে আরসিবি ২ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে। এ বার নাইট-বধ করে আরও ২ পয়েন্ট ঝুলিতে ভরাই লক্ষ্য বিরাটদের। ১৭তম আইপিএলে এটাই প্রথম গৌতম গম্ভীর বনাম বিরাট কোহলি দ্বৈরথ। তার আগে অবশ্য বিরাট কোহলি বনাম আকাশ দীপ দ্বৈরথ দেখা গেল। সতীর্থর সঙ্গে কী করলেন কোহলি?

RCB, IPL 2024: বিরাটের সঙ্গে পাঙ্গা? আকাশ দীপের যা অবস্থা করলেন কোহলি...
RCB, IPL 2024: বিরাটের সঙ্গে পাঙ্গা? আকাশ দীপের যা অবস্থা করলেন কোহলি...
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 3:36 PM

কলকাতা: বিরাট কোহলি (Virat Kohli) নিজের ছন্দে ফিরেছেন। তাঁর মতো বিশ্বমানের ক্রিকেটার তরুণদের প্রেরণা জাগায়। চলতি আইপিএলে (IPL) আরসিবি জয় দিয়ে সফর শুরু করতে পারেনি। কিন্তু পরের ম্যাচে ঘরের মাঠে পঞ্জাব কিংসের বিরুদ্ধে আরসিবি ২ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে। এ বার নাইট-বধ করে আরও ২ পয়েন্ট ঝুলিতে ভরাই লক্ষ্য বিরাটদের। ১৭তম আইপিএলে এটাই প্রথম গৌতম গম্ভীর বনাম বিরাট কোহলি দ্বৈরথ। তার আগে অবশ্য বিরাট কোহলি বনাম আকাশ দীপ দ্বৈরথ দেখা গেল। সতীর্থর সঙ্গে কী করলেন কোহলি? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

কেকেআরের বিরুদ্ধে শুক্রবার আইপিএলে হবে আরসিবির ম্যাচ। সেই ম্যাচের আগে বাংলার বোলার আকাশ দীপ তাঁর ফেসবুকে বিরাট কোহলির সঙ্গে তিনটি ছবি শেয়ার করেছেন। তার ক্যাপশনে লিখেছেন, ‘মাঠের মধ্যে গুরুতর ম্যাচ, আর মাঠের বাইরে গভীর মজা।’ বাংলার বোলারের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, বিরাট কোহলি তাঁর সঙ্গে খুনসুটিতে মেতেছেন। সতীর্থর অবস্থা খারাপ করেননি বিরাট। বরং কাঁধে হাত দিয়ে হাসতে দেখা যায় কোহলিকে।

আরসিবির হয়ে এ বারের আইপিএলে এখনও অবধি খেলার সুযোগ পাননি আকাশ দীপ। আইপিএল শুরু হওয়ার আগে ইংল্যান্ড সিরিজে ডাক পেয়েছিলেন তিনি। রাঁচি টেস্টে তাঁর অভিষেক হয়েছিল। আকাশ দীপ আরসিবি টিমের পুরনো সদস্য। এ বার দেখার তিনি কবে আরসিবির একাদশে সুযোগ পান।

আইপিএলে কেকেআর ম্যাচের আগে ফুরফুরে মেজাজে রয়েছেন আরসিবির ক্রিকেটাররা। আরসিবির সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করা হয়েছে এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে বিরাট কোহলি, রিস টপলি, ক্যামেরন গ্রিন এবং আলজারি জোসেফরা ফুটবল ভিডিয়ো গেম খেলছেন। ওই ভিডিয়োর ক্যাপশনে আরসিবি লিখেছে, ‘বিশ্রামের দিন মানেই গেমিং চ্যালেঞ্জ।’