Rinku Singh-Gautam Gambhir: ‘স্যার, ওদিকটায় ছয় মারবো?’ রিঙ্কু সিং উত্তর পেলেন!

Royal Challengers Bengaluru vs Kolkata Knight Riders: সোমবার টিম হোটেলে হোলিতে মেতেছিলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। শুধু কি তাই? কোচ চন্দ্রকান্ত পন্ডিত, মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে অন্যান্য সাপোর্ট স্টাফরাও রং বরসে মুডে ছিলেন। সেই রাতে বেঙ্গালুরুতে বিধ্বংসী মেজাজে ছিলেন কোহলি। দিনে হোলি, রাতে কোহলি ঝড় দেখেছেন ক্রিকেট প্রেমীরা। পঞ্জাব কিংসের বিরুদ্ধে শুরুতেই তাঁর ক্যাচ ফসকান জনি বেয়ারস্টো।

Rinku Singh-Gautam Gambhir: 'স্যার, ওদিকটায় ছয় মারবো?' রিঙ্কু সিং উত্তর পেলেন!
Image Credit source: INSTAGRAM
Follow Us:
| Updated on: Mar 27, 2024 | 8:19 PM

বিরাট ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। হোম ম্যাচ দিয়ে আইপিএলের নতুন মরসুম শুরু হয়েছে কলকাতা নাইট রাইডার্সের। ঘরের মাঠে রুদ্ধশ্বাস ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছিল কেকেআর। এ বার পরপর অ্যাওয়ে ম্যাচ রয়েছে। শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ কলকাতার। ঘরের মাঠের সমর্থন নিয়ে নামবে আরসিবি। তাদের বিরুদ্ধে কঠিন লড়াই কেকেআরের।

সোমবার টিম হোটেলে হোলিতে মেতেছিলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। শুধু কি তাই? কোচ চন্দ্রকান্ত পন্ডিত, মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে অন্যান্য সাপোর্ট স্টাফরাও রং বরসে মুডে ছিলেন। সেই রাতে বেঙ্গালুরুতে বিধ্বংসী মেজাজে ছিলেন কোহলি। দিনে হোলি, রাতে কোহলি ঝড় দেখেছেন ক্রিকেট প্রেমীরা। পঞ্জাব কিংসের বিরুদ্ধে শুরুতেই তাঁর ক্যাচ ফসকান জনি বেয়ারস্টো। এরপর আর কোহলিকে রোখা মুশকিল। ৪৯ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন বিরাট।

বেঙ্গালুরু চিন্নাস্বামী মাঠে হাইস্কোরিং ম্যাচই দেখা যায়। গত ম্যাচটি অবশ্য সেই অর্থে হাইস্কোরিং ছিল না। পার্থক্য গড়েছিলেন বিরাটই। পিচে গতির হেরফের থাকায় সমস্যায় পড়েছিলেন ব্যাটাররা। দ্বিতীয় ম্যাচে পিচের চরিত্র অন্য দেখা যেতে পারে। আরসিবি মূলত ব্যাটিং নির্ভর দল। ব্যাটিং প্যারাডাইসই প্রত্যাশা করা হচ্ছে পরের ম্যাচে। ইডেনে শুরুতে ব্যাটিং বিপর্যয়ের সামনে পড়েছিল কলকাতা নাইট রাইডার্স। ফিল সল্ট ও রমনদীপ সিং জুটি প্রাথমিক ধাক্কা সামলেছিল। তবে ব্যাটিংয়ে পার্থক্য গড়ে দিয়েছিল আন্দ্রে রাসেল-রিঙ্কু সিং জুটি।

শুক্রবারের ম্যাচে বাড়তি নজর থাকবে রিঙ্কু সিংয়ের দিকে। দেশের জার্সিতে শেষ টি-টোয়েন্টি এই মাঠেই খেলেছিলেন রিঙ্কু সিং। এ দিন বেঙ্গালুরুর মাঠে প্র্যাক্টিসে রিঙ্কু এবং মেন্টর গম্ভীরের একটি ছবি পোস্ট করে কেকেআর। যাতে কাল্পনিক কথায় ক্যাপশন, স্যার ওদিকটায় ছয় মারবো! হতেই পারে রিঙ্কু আসলে বোঝাচ্ছিলেন, আফগানিস্তানের বিরুদ্ধে ওদিকটাতেই বেশি বাউন্ডারি, ওভার বাউন্ডারি মেরেছিলেন রিঙ্কু!