IPL 2024: প্রীতির টিম জিতেছে? সলমন খানের ১০ বছরের পুরনো টুইটে মজার রিপ্লাই PBKS এর

PBKS. IPL 2024: এ বারের আইপিএলে কিন্তু পঞ্জাব কিংসের পরিস্থিতি আপাতত ভালো নয়। তারা ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের ৯ নম্বরে রয়েছে। কিন্তু এখনও প্লে অফের রাস্তা পঞ্জাবের বন্ধ হয়নি। টানা ৪ ম্যাচ হারার পর ইডেন গার্ডেন্সে কেকেআরকে হারিয়ে পঞ্জাব শিবিরে খানিক স্বস্তি ফিরেছে।

IPL 2024: প্রীতির টিম জিতেছে? সলমন খানের ১০ বছরের পুরনো টুইটে মজার রিপ্লাই PBKS এর
IPL 2024: প্রীতির টিম জিতেছে? সলমন খানের ১০ বছরের পুরনো টুইটে মজার রিপ্লাই PBKS এরImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 5:55 PM

কলকাতা: প্রীতি জিন্টা (Preity Zinta) এমন এক আইপিএল (IPL) ফ্র্যাঞ্চাইজির মালিক, যারা গত ১৬টা আইপিএলের একবারও জিততে পারেনি। চলতি আইপিএলে পঞ্জাবের একাধিক ম্যাচে বিভিন্ন স্টেডিয়ামের হসপিটালিটি বক্সে প্রীতিকে দেখা গিয়েছে। কিন্তু শুক্রবার রাতে ইডেনে তিনি আসেননি। কিন্তু তাঁর টিম জয়ে ফিরেছে। এ বারের আইপিএলে কিন্তু পঞ্জাব কিংসের পরিস্থিতি আপাতত ভালো নয়। তারা ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের ৯ নম্বরে রয়েছে। কিন্তু এখনও প্লে অফের রাস্তা পঞ্জাবের বন্ধ হয়নি। টানা ৪ ম্যাচ হারার পর ইডেন গার্ডেন্সে কেকেআরকে হারিয়ে পঞ্জাব শিবিরে খানিক স্বস্তি ফিরেছে। এই পরিস্থিতিতে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সলমন খানের (Salman Khan) এক পুরনো টুইট।

সোশ্যাল মিডিয়ার যুগে কোনও কিছু আর মানুষের অজানা নয়। বছর দশের আগে টুইটারে বলিউড সুপারস্টার সলমন খান লিখেছিলেন, ‘জিন্টার টিম জিতেছে কি?’ ওই টুইটটি সলমন করেছিলেন ২০১৪ সালের ২৮ মে। শাহরুখ খানের টিম কলকাতা নাইট রাইডার্সকে প্রীতি জিন্টার পঞ্জাব কিংস হারানোর পর সলমনের পুরনো সেই টুইটটি হঠাৎই ভাইরাল হয়েছে। তাতে আবার পঞ্জাব কিংসের অফিসিয়াল X অ্যাকাউন্টের তরফে কমেন্ট করা হয়েছে। সলমনের ওই পুরনো টুইটের রিপ্লাইতে পঞ্জাব কিংস লিখেছে, ‘ম্যাচ এবং দিল দুটোই জিতেছি।’

ইডেন গার্ডেন্সে ২৬১ রান করে আইপিএলের সর্বাধিক স্কোরের রেকর্ড গড়েছিল কেকেআর। যা সফলভাবে তাড়া করে জিতেছে পঞ্জাব কিংস। টি-২০ ক্রিকেটে এটাই সর্বাধিক রান তাড়ার রেকর্ডও। জনি বেয়ারস্টোর অনবদ্য সেঞ্চুরি পঞ্জাবকে জয়ের পথে নিয়ে গিয়েছিল। চলতি আইপিএলে শিখর ধাওয়ানের পঞ্জাব কিংসের পরবর্তী ম্যাচ সিএসকের বিরুদ্ধে ১ মে। এ বার দেখার ওই ম্যাচে ইয়েলোব্রিগেডকে পঞ্জাব কিংস হারাতে পারে কিনা।