ইংল্যান্ড সফরে করোনামুক্ত ঋদ্ধি

দিল্লিতে প্রায় আড়াই সপ্তাহ হোটেলবন্দি ছিলেন বাংলার উইকেটরক্ষক। মুম্বইয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার আগে অবশ্য ফের আরটি-পিসিআর টেস্ট করতে হবে ঋদ্ধিমানকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে প্রত্যেক ক্রিকেটারকেই সাফ নির্দেশ দেওয়া হয়েছে, শিবিরে যোগ দেওয়ার আগে কোভিড নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে।

ইংল্যান্ড সফরে করোনামুক্ত ঋদ্ধি
Follow Us:
| Updated on: May 18, 2021 | 2:29 PM

কলকাতা: কোভিড জয় করে গতকাল রাতেই বাড়ি ফিরেছেন বাংলার ঋদ্ধিমান সাহা। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলার সময় করোনায় সংক্রমিত হয়েছিলেন ঋদ্ধিমান সাহা। দিল্লির হোটেলে কোয়ারান্টিনে ছিলেন পাপালি। নেগেটিভ রিপোর্ট হাতে পাওয়ার পরই দিল্লির হোটেল ছেড়ে বাড়ি ফেরেন ভারতীয় দলের এই উইকেটরক্ষক।

ইংল্যান্ডগামী দলে রাখা হয়েছে ঋদ্ধিমান সাহাকে। দল ঘোষণার সময় অবশ্য ফিটনেসের কথা উল্লেখ করা হয়েছিল। কোভিড রিপোর্ট নেগেটিভ হওয়ায় ভারতীয় শিবিরে যোগ দিতে আর কোনও অসুবিধে নেই ঋদ্ধিমান সাহার। ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়শিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্টের সিরিজে টিম ইন্ডিয়ার সঙ্গেই থাকছেন ঋদ্ধি।

আরও পড়ুন:একই বিমানে ইংল্যান্ড যেতে পারেন কোহলি-মিতালিরা

দিল্লিতে প্রায় আড়াই সপ্তাহ হোটেলবন্দি ছিলেন বাংলার উইকেটরক্ষক। মুম্বইয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার আগে অবশ্য ফের আরটি-পিসিআর টেস্ট করতে হবে ঋদ্ধিমানকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে প্রত্যেক ক্রিকেটারকেই সাফ নির্দেশ দেওয়া হয়েছে, শিবিরে যোগ দেওয়ার আগে কোভিড নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে। তাহলেই ইংল্যান্ডের টিকিট মিলবে। সেই নেগেটিভ রিপোর্ট দেখিয়েই মুম্বইয়ের টিম হোটেলে থাকতে পারবেন ক্রিকেটাররা। পরিবারকেও সঙ্গে নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। তবে সেক্ষেত্রে তাঁদেরও কোভিড নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে।