ইংল্যান্ড সিরিজকেও বাড়তি গুরুত্ব কিউয়িদের

ইংল্যান্ডের (England) বিরুদ্ধে লর্ডস আর এজবাস্টনে দুটো টেস্ট ম্যাচ খেলবে নিউজিল্যান্ড (New Zealand)।

ইংল্যান্ড সিরিজকেও বাড়তি গুরুত্ব কিউয়িদের
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 17, 2021 | 6:10 PM

লন্ডন: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ২টো টেস্ট ম্যাচের সিরিজ এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (WTC final) খেলতে ইংল্যান্ড পৌঁছল নিউজিল্যান্ড (New Zealand)। ২ জুন থেকে শুরু ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ। ১০ তারিখ থেকে শুরু দ্বিতীয় টেস্ট। ১৮ তারিখ সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ইংল্যান্ডের বিরুদ্ধে ২টো টেস্ট ম্যাচের সিরিজকে অবশ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রস্তুতি হিসেবে দেখছে না কিউয়ি শিবির। অকল্যান্ড থেকে সিঙ্গাপুর হয়ে লন্ডন পৌঁছায় নিউজিল্যান্ডের ক্রিকেটাররা।

কিউয়ি পেসার নিল ওয়াগনার (Neil Wagner) বলেন, ‘ইংল্যান্ডের বিরুদ্ধে ২টো টেস্ট ম্যাচের সিরিজকে আমরা মোটেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ওয়ার্ম আপ ম্যাচ হিসেবে দেখছি না। আমরা দেশের হয়ে প্রতিনিধিত্ব করার সময় এটাই মাথায় রাখি, এমন পারফর্ম করব যাতে দেশকে গর্বিত করতে পারি।’ তবে ইংল্যান্ডের বিরুদ্ধে ২টো টেস্ট খেলার সুবাদে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলতে যে কিছুটা সুবিধে হবে তা স্বীকার করে নেন ওয়াগনার। ইংল্যান্ডের আবহাওয়ায় ধাতস্থ হওয়ার সুযোগটাও পেয়ে যাবে কিউই ক্রিকেটাররা।

ইংল্যান্ডের (England) বিরুদ্ধে লর্ডস আর এজবাস্টনে দুটো টেস্ট ম্যাচ খেলবে নিউজিল্যান্ড (New Zealand)। লন্ডনের হিথরো বিমানবন্দর থেকে সাউদাম্পটনে পাঠানো হয়েছে নিউজিল্যান্ডের ক্রিকেটার সাপোর্ট স্টাফদের। সেখানে ২ সপ্তাহ কোয়ারান্টিনে থাকবে নিউজিল্যান্ড।

আরও পড়ুন: লা লিগা খেতাবের পথে ধাক্কা, মেসির বার্সা ছাড়ার জল্পনাও ফের শুরু