EAST BENGAL: সোমবার বৈঠকে ক্লাবের প্রাক্তনীরা, সমস্যা না মিটলে অনশনের হুমকি চন্দনের

 বৈঠক শেষে প্রাক্তন ফুটবলার  চন্দন বন্দ্যোপাধ্যায়ের দাবি, "আমরা আলোচনার পর মুখ্যমন্ত্রীর কাছে দরবার করব সমস্যা সমাধানের জন্য। যদি তাতেও কাজ না হয়, তবে আমরা অনশনে বসব।" 

EAST BENGAL:  সোমবার বৈঠকে ক্লাবের প্রাক্তনীরা, সমস্যা না মিটলে অনশনের হুমকি চন্দনের
আগামি সোমবার চুক্তিপত্র নিয়ে বৈঠকে ইস্টবেঙ্গলের প্রক্তনীরা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 9:29 PM

কলকাতাঃ ইস্টবেঙ্গল ডামাডোলের মাঝেই শুক্রবার দিনভর চলল একের পর এক ঘটনা। ক্লাবের সমর্থনে চিঠি দিলেন রঞ্জিজয়ী বাংলার প্রাক্তন অধিনায়ক সম্বরণ বন্দ্যোপাধ্যায়। আর বিকেলে ক্লাবে এসে চুক্তিপত্র দেখেন ক্লাবের ২ প্রাক্তনী সুকুমার সমাজপতি ও চন্দন বন্দ্যোপাধ্যায়। হাজির ছিলেন প্রাক্তন ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্যও। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে আগামি সোমবার ক্লাবে দুপুর থেকে চুক্তি বিতর্ক নিয়ে আলোচনায় বসবেন ইস্টবেঙ্গলের প্রাক্তনীরা। তারাই ঠিক করবেন, ক্লাবের কোন সিদ্ধান্তে উপনীত হওয়ার প্রয়োজন।

শুক্রবার ইস্টবেঙ্গল ক্লাবের লেটার হেডে  দুই প্রাক্তন ফুটবলার সুকুমার সমাজপতি ও চন্দন বন্দ্যোপাধ্যায়ের সই করা একটি চিঠি প্রকাশিত হয়েছে। যেই চিঠিতে দুই প্রাক্তনী ইস্টবেঙ্গলের সকল প্রাক্তনীদের আহ্বান জানিয়েছেন আগামি সোমবার অর্থাৎ ২৬শে জুলাই ক্লাবের আসার জন্য। দুপুর ৩টে থেকে সেই বৈঠকে প্রাক্তনীরা ঠিক করবেন এই চুক্তিবিতর্কে ইস্টবেঙ্গল ক্লাবের কি সিদ্ধান্ত নেওয়া উচিত। এদিন ক্লাবে বৈঠক ছিল কয়েকজন প্রাক্তন ফুটবলারের সঙ্গে ক্লাবকর্তাদের। যেখানে তাঁরা যে চুক্তিপত্র নিয়ে বিতর্ক তা পড়ে দেখেন। বৈঠক শেষে মনোরঞ্জন ভট্টাচার্যের দাবি, “সমস্যা মিটুক। আমি চাই আইএসএল খেলুক ইস্টবেঙ্গল।”

east-bengals-explayers-will-meet-on-monday-on-agreement-controversy

প্রক্তনীদের আহ্বানে সেই চিঠি

বৈঠক শেষে প্রাক্তন ফুটবলার  চন্দন বন্দ্যোপাধ্যায়ের দাবি, “আমরা আলোচনার পর মুখ্যমন্ত্রীর কাছে দরবার করব সমস্যা সমাধানের জন্য। যদি তাতেও কাজ না হয়, তবে আমরা অনশনে বসব।”

এদিন সকালে সম্বরণ বন্দ্যোপাধ্যায় একটি চিঠি লেখেন ইস্টবেঙ্গলের চুক্তিপত্র পড়ার পর। যেখানে তিনি ক্লাবকে সমর্থন করে জানিয়েছেন কিছুতেই চুক্তিপত্রে সই করাকে তিনি সমর্থন করতে পারছেন না। সব মিলিয়ে এখনও রইল জট। আগামি সোমবার প্রাক্তনীদের বৈঠকের পর কি কাটবে সেই জট? অপেক্ষায় ময়দান।