ইপিএলের মাঝেই করোনা আক্রান্ত জেসুস-ওয়াকার

ম্যাঞ্চেস্টার সিটির হয়ে ৪ থেকে ৫টি ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে গ্যাব্রিয়েল জেসুস এবং কাইল ওয়াকারকে।

ইপিএলের মাঝেই করোনা আক্রান্ত জেসুস-ওয়াকার
ইপিএলের মাঝেই করোনা আক্রান্ত জেসুস-ওয়াকার। ছবি-টুইটার।
Follow Us:
| Updated on: Dec 26, 2020 | 2:53 PM

TV9 বাংলা ডিজিটাল: করোনা সংক্রমিত ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস এবং ইংল্যান্ডের ডিফেন্ডার কাইল ওয়াকার। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার সিটির হয়ে খেলতে গিয়ে করোনার কবলে দুই ফুটবলার। বাধ্যতামূলক কোভিড পরীক্ষার পর জেসুস এবং ওয়াকারের রিপোর্ট পজিটিভ এসেছে। জেসুস এবং ওয়াকার ছাড়াও ম্যান সিটির দু’জন সাপোর্ট স্টাফও করোনায় আক্রান্ত। চারজনই সেলফ আইসোলেশনে আছেন।

ইউরোপে হঠাৎ করে করোনার প্রভাব বাড়তে শুরু করেছে। যা চিন্তায় ফেলে দিয়েছে প্রশাসনকে। বড়দিন থেকে শুরু করে নিউ ইয়ার পর্যন্ত নানারকম সতর্কতা জারি করা হয়েছে। যাতে করোনার প্রভাব খুব গভীরে না পৌঁছয়। ইংলিশ প্রিমিয়ার লিগের টিমগুলো এ নিয়ে যথেষ্ট দুশ্চিন্তায় রয়েছে। তারই মধ্যে জেসুস আর ওয়াকারের এই ঘটনা। ওয়েস্ট ব্রোমউইচের বিরুদ্ধে ম্যাচের পর করোনার কবলে পড়েন গ্যাব্রিয়েল জেসুস এবং কাইল ওয়াকার। ক্লাবের তরফ থেকে দুই ফুটবলারের দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে।

আরও পড়ুন:ভারতের বিরুদ্ধে প্রথমবার শূন্য রানে আউট স্মিথ

ম্যাঞ্চেস্টার সিটির হয়ে ৪ থেকে ৫টি ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে গ্যাব্রিয়েল জেসুস এবং কাইল ওয়াকারকে। এই মুহূর্তে ইপিএলে ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের অষ্টম স্থানে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি।