মেসি থাকছে বার্সাতেই, ইঙ্গিত লাপোর্তার

জুনের শেষেই মেসির (Lionel Messi) সঙ্গে বার্সেলোনার (FC Barcelona) চুক্তি শেষ হচ্ছে। বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে অন্যত্র যেতেই পারেন এলএম টেন (LM 10)। তবে বার্সার প্রেসিডেন্ট বলেন, 'মেসির সঙ্গে আমরা কথাবার্তা চালাচ্ছি। আমরা এখনও ওকে ধরে রাখার ব্যাপারে আশাবাদী।'

মেসি থাকছে বার্সাতেই, ইঙ্গিত লাপোর্তার
মেসিকে ধরে রাখতে আশাবাদী বার্সা। ছবি: টুইটার
sushovan mukherjee

|

Jun 01, 2021 | 7:46 PM

বার্সেলোনা: লিওনেল মেসির ভবিষ্যত্‍ কী? মেসি কি বার্সেলোনাতেই খেলবেন, নাকি জার্সি পাল্টে খেলবেন অন্য কোথাও! জল্পনা তুঙ্গে। বার্সা প্রেসিডেন্ট লাপোর্তা অবশ্য এ দিন জানালেন মেসিকে রাখতে তারা তত্‍পর। কথাবার্তা চলছে। তাঁর ইঙ্গিতও ইতিবাচক। জুনের শেষেই মেসির (Lionel Messi) সঙ্গে বার্সেলোনার (FC Barcelona) চুক্তি শেষ হচ্ছে। বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে অন্যত্র যেতেই পারেন এলএম টেন (LM 10)। তবে বার্সার প্রেসিডেন্ট বলেন, ‘মেসির সঙ্গে আমরা কথাবার্তা চালাচ্ছি। আমরা এখনও ওকে ধরে রাখার ব্যাপারে আশাবাদী। চুক্তি সম্পন্ন না হলেও, আমরা জানি মেসি ঠিক থেকে যাবে।’ মেসির চুক্তির অঙ্কের পরিমাণ বাড়ানো হবে কিনা সেটা নিয়েও কথাবার্তা চালাচ্ছে বার্সেলোনা কর্তৃপক্ষ। গতকালই সের্জিও আগুয়েরোকে সই করিয়েছে বার্সেলোনা। আগুয়েরো নিজেও আশাবাদী বার্সাতেই থাকবেন লিওনেল মেসি।

আরও পড়ুন: চুক্তি বিতর্কে জট পাকিয়ে আইএসএল থেকে দূরে সরছে ইস্টবেঙ্গল

সের্জিও আগুয়েরো ছাড়া এরিক গার্সিয়াকেও দলে নিয়েছে বার্সেলোনা। জুলাইয়েই দলের সঙ্গে যোগ দেবেন আগুয়েরো এবং এরিক গার্সিয়া। লাপোর্তা এও বলেন, ‘মেসির সঙ্গে শুধু অর্থের সম্পর্ক নয়। ও এমন একটা শক্তিশালী টিম চাইছে যা চ্যাম্পিয়ন্স লিগ এবং লা-লিগায় দাপটের সঙ্গে পারফর্ম করতে পারবে। বেশ কিছু নতুন ফুটবলার রিক্রুট করতে হবে। আগামী সপ্তাহে আরও অনেক নতুন ফুটবলার আসবে বার্সেলোনাতে।’ লিভারপুলের উইনালডাম এবং লিয়ঁর মেম্ফিস ডিপেকে ইতিমধ্যেই সই করিয়েছে বার্সেলোনা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla