অস্ট্রেলিয়ার মাটিতে ছক্কা হাঁকিয়ে হাফ সেঞ্চুরি বুমরার

অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে, দলকে লজ্জার হাত থেকে বাঁচালেন জসপ্রীত বুমরা। অপরাজিত ৫৫ রানের ইনিংস খেললেন তিনি।

অস্ট্রেলিয়ার মাটিতে ছক্কা হাঁকিয়ে হাফ সেঞ্চুরি বুমরার
ছক্কা হাঁকিয়ে হাফ সেঞ্চুরি জসপ্রীত বুমরার। ছবি সৌজন্যে - টুইটার (বিসিসিআই)
Follow Us:
| Updated on: Dec 11, 2020 | 1:56 PM

TV9 বাংলা ডিজিটাল – বল হাতে দলকে বাঁচানোর দায়িত্ব তাঁর। কিন্তু এবার ব্যাট হাতে সেই কাজটাই করলেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah )। অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে অপরাজিত ৫৫ রানের ইনিংস বুমরার। যে কোনও ধরনের ক্রিকেটে এটাই বুমরার প্রথম হাফ সেঞ্চুরি (maiden half century)। ছক্কা হাঁকিয়ে অর্ধশতরান করলেন তিনি।

অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে পিঙ্ক বলে অনুশীলন ম্যাচ। বিশ্রামে কোহলি-পূজারা। অধিনায়ক রাহানে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন। ওপেনার পৃথ্বী শাহ ও তিন নম্বরে নামা শুভমান গিল, ৪০ ও ৪৩ রানের ইনিংস খেললেন। বাকি গোটা ব্যাটিং অর্ডার ব্যর্থ। শেষ উইকেটে বুমরা ও সিরাজের ৭১ রানের পার্টনারশিপ ভারতকে প্রথম ইনিংসে ১৯৪ পর্যন্ত পৌছে দিয়েছে।

প্রথম দলের কোনও বোলারকেই মাঠে নামায়নি অস্ট্রেলিয়া। আর তাতেই ভারতীয় ব্যাটিংয়ে কাঁপুনি। কামিন্স, স্টার্ক, হ্যাজেলউডদের সামনে ভারতীয় ব্যাটিং কতটা দাঁড়াতে পারবে সেটা নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে ক্রিকেট মহলে।

আরও পড়ুন – একটা গানেই বাজিমাত, গোপন কথা জানালেন সচিন