IPL 2021: করোনার থাবা নাইট শিবিরে, স্থগিত কেকেআর বনাম আরসিবি ম্যাচ

কোভিডের কারণে স্থগিত বিরাট কোহলি ও ইওন মর্গ্যানদের আজকের আইপিএলের ম্যাচ।

IPL 2021: করোনার থাবা নাইট শিবিরে, স্থগিত কেকেআর বনাম আরসিবি ম্যাচ
কোভিডের কারণে বাতিল হল বিরাট কোহলি ও ইওন মর্গ্যানদের আজকের আইপিএলের ম্যাচ।
Follow Us:
| Updated on: May 03, 2021 | 3:09 PM

আমদাবাদ: করোনার (COVID-19) জেরে এ বার স্থগিত আইপিএলে (IPL) কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সোমবারের ম্যাচ। নাইট শিবিরে করোনা আক্রান্ত হয়েছেন কেকেআরের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) ও তাদের পেসার সন্দীপ ওয়ারিয়র (Sandeep Warrier)। যার জেরে স্থগিত বিরাট-মর্গ্যানদের ম্যাচ।

বিসিসিআইয়ের এক কর্তা বলেছেন, “বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) ও সন্দীপ ওয়ারিয়র (Sandeep Warrier) করোনা আক্রান্ত হয়েছেন। আরসিবি শিবিরের সকলেই পরিস্থিতি নিয়ে চিন্তিত। তাই সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই এই ম্যাচ স্থগিত করা হল।” বিসিসিআইয়ের (BCCI) তরফে শীঘ্রই এই ম্যাচের পরিবর্তিত তারিখ ঘোষণা করা হবে।

Varun Chakravarthy and Sandeep Warrier tested positive for COVID-19

করোনা আক্রান্ত সন্দীপ ওয়ারিয়র ও বরুণ চক্রবর্তী।

আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে এই ম্যাচ হওয়ার কথা ছিল। ম্যাচ স্থগিত হওয়ার পর, গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি অনিল প্যাটেল বলেছেন, “আমি বিসিসিআইয়ের সিইও এবং ভেনু ইনচার্জের কাছ থেকে খবর পেয়েছি আজকের ম্যাচ বাতিল হয়েছে এবং এই ম্যাচের জন্য নতুন তারিখ পরে ঘোষণা করা হবে।”

নাইটদের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, বরুণ ও সন্দীপ করোনা আক্রান্ত হলেও কেকেআরের অন্য ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আপাতত দু’জনই আইসোলেশনে রয়েছেন। বোর্ডের সকল নিয়ম মেনেও চলছেন। মেডিকেল টিম এই দুজনের সাথে যোগাযোগ বজায় রেখে চলেছে এবং তাঁদের পর্যবেক্ষণ করছে। অন্য ক্রিকেটার আক্রান্ত হয়েছেন কিনা তা জানার জন্য, কেকেআর টিমে এ বার প্রতিদিন করোনা পরীক্ষাও করা হবে।