করোনা আক্রান্ত হলেও সুস্থ আছেন মিলখা সিং

বুধবার মিলখা সিংয়ের (Milkha Singh) করোনা (COVID 19) পরীক্ষার ফল পজিটিভ এসেছে। যা দেখে তিনি রীতিমতো অবাকও হয়েছেন। এমনটাই জানিয়েছেন কিংবদন্তি স্প্রিন্টার।

করোনা আক্রান্ত হলেও সুস্থ আছেন মিলখা সিং
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 20, 2021 | 3:09 PM

নয়াদিল্লি: খেলায় দুনিয়ায় এ বার করোনার (COVID-19) শিকার কিংবদন্তি ভারতীয় স্প্রিন্টার (Indian sprinter) মিলখা সিং (Milkha Singh)। চন্ডীগড়ে (Chandigarh) নিজের বাড়িতেই আইসোলেশনে (isolation) রয়েছেন তিনি। ফ্লাইং শিখ নামে পরিচিত স্প্রিন্টারের করোনার কোনও উপসর্গ ছিল না (asymptomatic)।

করোনায় আক্রান্ত হওয়ার পর মিলখা সিং বলেছেন, “আমাদের কয়েকজন সহকারির করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। তার জন্য আমাদের বাড়ির সবাই পরীক্ষা করিয়েছিলাম। বুধবার আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে, যা দেখে আমি রীতিমতো অবাক হয়ে গিয়েছি।”

৯১ বছর বয়স হলেও তিনি সুস্থ রয়েছেন। যা স্বস্তি দিচ্ছে ক্রীড়ামহলে। কিংবদন্তি ভারতীয় স্প্রিন্টার আরও বলেছেন, “আমি ভালো আছি, আমার জ্বর বা কাশি কোনওটাই নেই। আমার চিকিৎসক আমাকে বলেছেন যে, আমি তিন-চার দিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে উঠব। আমি গতকালও জগিং করেছিলাম। আমি শারীরিক ও মানসিক ভাবে খুব ভালো জায়গায় আছি।”

কিংবদন্তি মিলখা হলেন পাঁচবারের এশিয়ান গেমসের সোনাজয়ী অ্যাথলিট। তবে, ১৯৬০ সালের অলিম্পিকে ৪০০ মিটার ফাইনালে চতুর্থ স্থান অর্জন করাটা চিরজীবন মিলখার কাছে সেরার সেরা। ভারতীয় ট্র্যাক অ্যান্ড ফিল্ডের ইতিহাসেও। মিলখার করোনা আক্রান্ত হওয়ার খবর যে কারণে চিন্তায় ফেলে দিয়েছিল সবাইকে।

আরও পড়ুন: বিরাটদের ফাইনাল দেখতে মাঠে ৪ হাজার দর্শক