IPL 2021: পারদ চড়ছে সুপার সানডের, মুখোমুখি কলকাতা-ব্যাঙ্গালোর

প্রথম ম্যাচে জয়, দ্বিতীয় ম্যাচে হার। টুর্নামেন্ট সবে শুরু হয়েছে। তাই একটা হার নিয়ে খুব বেশি মাথা ব্যথা নাও থাকতে পারে। কিন্তু কেকেআর (KKR) ভক্তরা খুব একটা নিশ্চিন্ত হতে পারছেন না দলের ব্যাটিং নিয়ে।

IPL 2021: পারদ চড়ছে সুপার সানডের, মুখোমুখি কলকাতা-ব্যাঙ্গালোর
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2021 | 9:28 AM

চেন্নাই : সালটা ২০০৮। ক্রিকেট বিশ্বকে চমক দিয়ে আত্মপ্রকাশ করল ভারতীয় ক্রিকেটের বিলিয়ন ডলার লিগ। ২০০৮ থেকে ২০০১, অনেক চড়াই-উতরাই এলেও আইপিএলের (IPL) জনপ্রিয়তায় কখনো ভাটা পড়েনি। আর এই জনপ্রিয়তার শুরুটা হয়েছিল সৌরভের কলকাতা ও রাহুল দ্রাবিড়ের ব্যাঙ্গালোরের লড়াই দিয়ে। আইপিএলের প্রথমদিন থেকেই এই দুই দলের লড়াই মানেই টানটান একটা ম্যাচ। সৌরভ-রাহুল এখন অতীত, লড়াইটা এবার বিশ্বের সেরা ব্যাটসম্যান বনাম বিশ্বকাপজয়ী অধিনায়কের।

প্রথম ম্যাচে জয়, দ্বিতীয় ম্যাচে হার। টুর্নামেন্ট সবে শুরু হয়েছে। তাই একটা হার নিয়ে খুব বেশি মাথা ব্যথা নাও থাকতে পারে। কিন্তু কেকেআর (KKR) ভক্তরা খুব একটা নিশ্চিন্ত হতে পারছেন না দলের ব্যাটিং নিয়ে। ধারাবাহিকতার সংকল্প নিয়ে মাঠে নেমেছেন নীতিশ রানা। তবে চিন্তা সবথেকে বেশি মিডল অর্ডার নিয়ে। অধিনায়ক রানের মধ্যে নেই। রাসেলও কেমন যেন ছন্দহীন। এই দুই তারকা ক্রিকেটারের ফর্মে ফেরার অপেক্ষায় নাইট শিবির। বিরাটের দলের বিরুদ্ধে ব্যাট হাতে সফল হওয়াটা খুব বেশি প্রয়োজন।

অন্যদিকে বিরাটের আরসিবি (RCB) এখন দুরন্ত ছন্দে। প্রথম দুটো ম্যাচে জয় এবিডিদের আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে দিয়েছে। বিরাটকে সবথেকে বেশি স্বস্তিতে রাখছে গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাটিং। হায়দরাবাদের বিরুদ্ধে বাংলার তরুণ অলরাউন্ডার শাহবাজ আহমেদ ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন। বাংলার দলের বিরুদ্ধে বাংলার ক্রিকেটার নিজেকে যে আরও উজাড় করে দেবেন তাতে সন্দেহ নেই। সব মিলিয়ে সুপার সানডের(Super Sunday) সুপার লড়াই নিয়ে উন্মাদনার পারদ চড়ছে চিপকে।