মাঠের বাইরে নয়া মাইলস্টোন বিরাট কোহলির

ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ারের ক্লাবে ঢুকে পড়লেন বিরাট। তিনিই প্রথম ক্রিকেটার, যাঁর ইনস্টাগ্রাম পেজে ১০০ মিলিয়ন ফলোয়ার রিচ করল। এর জন্য বিরাট কোহলিকে শুভেচ্ছা জানিয়ে আইসিসি (ICC)।

মাঠের বাইরে নয়া মাইলস্টোন বিরাট কোহলির
১০০ মিলিয়ন ক্লাবে বিরাটের ইনস্টা অ্যাকাউন্ট। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2021 | 4:53 PM

কলকাতা: এ বার মাঠের বাইরে সেঞ্চুরি করলেন বিরাট কোহলি (Virat Kohli)। এও এক নতুন মাইলস্টোন। আর এই নয়া নজির গড়ে মেসি, রোনাল্ডো, নেইমারদের স্পর্শ করলেন ক্যাপ্টেন কোহলি (Virat Kohli)। ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ারের ক্লাবে ঢুকে পড়লেন বিরাট। তিনিই প্রথম ক্রিকেটার, যাঁর ইনস্টাগ্রাম পেজে ১০০ মিলিয়ন ফলোয়ার রিচ করল। এর জন্য বিরাট কোহলিকে শুভেচ্ছা জানিয়ে আইসিসি (ICC)।

View this post on Instagram

A post shared by ICC (@icc)

খেলোয়াড়দের মধ্যে মেসি, রোনাল্ডো আর নেইমারের পরই রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। ইনস্টাগ্রামে এশিয়া-প্যাসিফিক ক্ষেত্র থেকে একমাত্র বিরাট কোহলির ইনস্টা অ্যাকাউন্টই ১০০ মিলিয়ন ফলোয়ার স্পর্শ করল। ক্রীড়াব্যক্তিত্বদের মধ্যে সবার ওপরে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআর সেভেনের ইনস্টা ফলোয়ার ২৬৫ মিলিয়ন। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছেন লিওনেল মেসি আর নেইমার। মেসির ইনস্টা ফলোয়ার ১৮৬ মিলিয়ন। নেইমারকে ইনস্টাগ্রামে ফলো করেন ১৪৭ মিলিয়ন।

আরও পড়ুন: করোনার ভ্যাকসিন নিলেন শাস্ত্রী

ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ারের ক্লাবে রয়েছেন হলিউড অভিনেতা তথা ডব্লুডব্লুই (WWE) প্লেয়ার ডোয়েন জনসন ওরফে ‘দ্য রক’। আমেরিকার জনপ্রিয় গায়ক বিয়ন্স এবং আরিয়ানা গ্রাদেঁর ইনস্টাগ্রাম ফলোয়ারও ১০০ মিলিয়নের ওপর। গত ২ বছরে ভারতে ইনস্টাগ্রামে বিরাট কোহলিকে সবচেয়ে বেশি মানুষ ফলো করেছেন।