ভারতে লঞ্চ হয়েছে Piaggio- র নতুন Aprilia SXR ১২৫ ম্যাক্সি-স্কুটার, দাম শুরু ১.১৫ লক্ষ টাকা থেকে

১২৫ সিসি- র ইঞ্জিন রয়েছে এই স্কুটারে। সিঙ্গল সিলিন্ডার, এয়ার কুলড, তিন ভালভের ইঞ্জিনে রয়েছে SOHC ফিচার।

ভারতে লঞ্চ হয়েছে Piaggio- র নতুন Aprilia SXR ১২৫ ম্যাক্সি-স্কুটার, দাম শুরু ১.১৫ লক্ষ টাকা থেকে
এই স্কুতারে রয়েছে ৭ লিটারের ফুয়েল ট্যাঙ্ক এবং ইউএসবি চার্জিং পয়েন্ট।
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 6:25 PM

ইতালিয় মোটরবাইক নির্মাণ সংস্থা Piaggio ভারতে লঞ্চ করেছে নতুন Aprilia SXR ১২৫ ম্যাক্সি-স্কুটার। ভারতের বাজারে এই স্কুটারের দাম ১.১৫ লক্ষ টাকা (এক্স শোরুম, পুণে)। যদিও এই স্কুটার লঞ্চের ব্যাপারে Piaggio- র তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে আপাতত কোম্পানির ইন্ডিয়ান ওয়েবসাইটে Aprilia SXR 125 ম্যাক্সি-স্কুটারের দাম প্রকাশ করা হয়েছে।

ইতিমধ্যেই এই স্কুটারের জন্য প্রি-বুকিং শুরু হয়েছে। ৫ হাজার টাকা রিফান্ড পাওয়া যাবে এই শর্তে শুরু হয়েছে প্রি-বুকিং। চারটি রঙে পাওয়া যাবে এই ম্যাক্সি-স্কুটার। সাদা, নীল, লাল এবং কালো— এই চারটি রঙে পাওয়া যাবে এই স্কুটার। Aprilia- র SXR 160 ম্যাক্সি স্কুটারের ছোট সংস্করণ এই SXR 125 মডেল। দু’টি স্কুটারেরই বাইরের ডিজাইন একই রকম। তবে পার্থক্য রয়েছে অন্যান্য ফিচারে। এইসব ফিচারের আবার মিল রয়েছে Aprilia SR 125 moto-scooter- এর সঙ্গে।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হল হার্লে ডেভিডসনের নতুন বাইক, দাম শুরু ১৬.৯০ লক্ষ টাকা থেকে

১২৫ সিসি- র ইঞ্জিন রয়েছে এই স্কুটারে। সিঙ্গল সিলিন্ডার, এয়ার কুলড, তিন ভালভের ইঞ্জিনে রয়েছে SOHC ফিচার। এই ইঞ্জিনের সর্বোচ্চ শক্তির আউটপুট ৯.৪ bhp (৭৬০০ rpm) এবং ৯.২ Nm (৬২৫০ rpm)। এই স্কুটারের চাকা ১২ ইঞ্চির। যদিও SXR 160 স্কুটারে রয়েছে ১৪ ইঞ্চির অ্যালয় হুইল। এছাড়াও Aprilia SXR 125 maxi-scooter- এ রয়েছে ফুল এলইডি লাইটনিং সেটআপ। সেই সঙ্গে রয়েছে বড় এলসিডি ড্যাশবোর্ড, সিটের নীচের স্টোরেজ স্পেস, লম্বাটে উইন্ডস্ক্রিন। সামনের স্টোরেজ কমার্টমেন্টে আবার লক করা যায়। আর রয়েছে ৭ লিটারের ফুয়েল ট্যাঙ্ক এবং ইউএসবি চার্জিং পয়েন্ট।