নজরকাড়া লুকের Kia Sonet X-Line গাড়ি লঞ্চ হল ভারতে, আগের GTX+ মডেলের থেকে অনেকটাই আলাদা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Sep 01, 2022 | 3:35 PM

Kia Sonet X-Line Price, Specs: কিয়া সনেট গাড়িটির একটি নতুন মডেল লঞ্চ হল ভারতে। সেই কিয়া সনেট X-Line সাব-কম্প্যাক্ট SUV গাড়িটির দাম শুরু হচ্ছে 13.39 লাখ টাকা। তার সম্পূর্ণ ফিচার ও স্পেসিফিকেশন দেখে নিন।

নজরকাড়া লুকের Kia Sonet X-Line গাড়ি লঞ্চ হল ভারতে, আগের GTX+ মডেলের থেকে অনেকটাই আলাদা
দুরন্ত লুক ও আকর্ষণীয় ফিচারের Kia Sonet X-Line এসে গেল ভারতে।

Kia Sonet X-Line Launched: কিয়া তার সনেট সাব-কম্প্যাক্ট SUV-র একটি নতুন ভ্যারিয়েন্ট নিয়ে হাজির হল। সেই টপ অফ দ্য লাইন ভ্যারিয়েন্টের নাম কিয়া সনেট এক্স-লাইন। নতুন গাড়িটির দাম ভারতে শুরু হচ্ছে 13.39 লাখ টাকা (এক্স-শোরুম) থেকে। গাড়ির এক্কেবারে হাই-এন্ড মডেলটির দাম 13.99 লাখ টাকা (এক্স-শোরুম)। বর্তমানেপ চালু ভ্যারিয়েন্ট সনেট GTX+ এর ঠিক উপরেই থাকছে সনেট X-Line ভ্যারিয়েন্টটি। স্পোর্টি সনেট X-Line গাড়িটির ম্যাটে গ্রাফাইট এক্সটিরিয়ার পেইন্ট কালার, স্প্লেনডিড সেজ ডুয়াল টোন ইন্টিরিয়ার থিম এবং ক্রিস্টাল-কাট অ্যালয় ও তার সঙ্গে ব্ল্যাক হাই গ্লস দেওয়া হয়েছে।

সনেট X-Line ভ্যারিয়েন্টটি ভারতে কিয়ার সমস্ত ডিলারশিপ থেকে বুক করতে পারবেন কাস্টমাররা। পাশাপাশি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটেও বুক করা যাবে গাড়িটি। কিয়া সনেট X-Line ভ্যারিয়েন্টে 1.0 T-GDi পেট্রল ইঞ্জিন ও তার সঙ্গে সেভেন-স্পিড DCT কনফিগারেশন এবং 1.5 লিটারের CRDi ডিজ়েল ইঞ্জিন ও তার সঙ্গে সিক্স-স্পিড AT কনফিগারেশন দেওয়া হয়েছে।

Sonet X-Line মডেলটিতে আগের Sonet GT Line-এর থেকে বিবিধ এক্সক্লুসিভ এলিমেন্ট দেওয়া হয়েছে, যার ফলে নতুন গাড়িটির সামগ্রিক অ্যাপিল দুর্ধর্ষ হয়েছে। ডিজ়াইনের দিক থেকে সিগনেচার টাইগার নোজ় গ্রিল এবং পিছনের স্কিড প্লেট সম্পূর্ণভাবে পুনর্গঠিত হয়েছে। টাইগার নোজ় গ্রিলে এখন ব্ল্যাক হাই গ্লস ট্রিটমেন্ট দেওয়া হয়েছে। অন্য দিকে রিয়ার স্কিড প্লেটে ডার্ক হাইপার মেটাল অ্যাক্সেন্ট দেওয়া হয়েছে।

আগের মডেলের তুলনায় অন্যান্য আপগ্রেডের মধ্যে রয়েছে টার্বো শেপের ম্যাসকুলিন পিয়ানো ব্ল্যাক ফ্রন্ট স্কিড প্লেট ও তার সঙ্গে হাইপার মেটাল অ্যাক্সেন্ট, ডার্ক ক্রোম ফগ ল্যাম্প গার্নিশ, আউটসাইড মিরর ও LED টার্ন সিগন্যাল, সাইড ডোরে মেটাল গার্নিশ অ্যাক্সেন্ট, সিলভার ব্রেক ক্যালিপার্স, ম্যাটে গ্রাফাইটে শার্ক ফিন অ্যান্টেনা এবং পিয়ানো ব্ল্যাক ডুয়াল মাফলার ডিজ়াইন। এছাড়াও গাড়িটিতে X-Line এমব্লেম দেওয়া হয়েছে।

Kia Sonet X-Line ভিতরে অর্থাৎ কেবিনে লেদারেট স্পোর্টস সিট, যাতে অরেঞ্জ স্টিচিং করা রয়েছে। দেওয়া হয়েছে X-Line লোগোও। এছাড়া গাড়িটিতে লেদারেড র‌্যাপড ডি-কাট স্টিয়ারিং হুইল রয়েছে। সেখানেও অরেঞ্জ স্টিচিং, লোগো এবং প্রিমিয়াম ব্ল্যাক হেডলাইনার দেওয়া হয়েছে।

এই খবরটিও পড়ুন

Sonet X-Line গাড়িটি সনেট সাব-কম্প্যাক্ট SUV-র সেলস মোমেন্টাম আরও বাড়িয়ে দেবে বলেই মনে করা হচ্ছে। আগের মডেলটি এখনও পর্যন্ত ভারতে 1.5 লাখ ইউনিট বিক্রি হয়েছে, য সারা দেশের সামগ্রিক কম্প্যাক্ট SUV ক্যাটেগরি 15% শতাংশ শেয়ার রেখেছিল। এই X-Line মডেলের মধ্যে দিয়ে কিয়া তার ডিজ়াইনিং ক্ষমতার প্রদর্শন করেছে স্টাইলিশ এবং পৃথকীকৃত প্রডাক্টে বিশেষ করে জোর দিয়ে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla