ভারতে Gloster SUV-র লেটেস্ট 2022 ভার্সন নিয়ে এল MG Motor, চোখধাঁধানো লুক, ঢেলে সাজানো কেবিন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Aug 31, 2022 | 3:52 PM

2022 MG Gloster Price In India: গ্লস্টার SUV গাড়ির একটি নতুন ভার্সন নিয়ে হাজির হল এমজি মোটর ইন্ডিয়া। গাড়িটির দাম শুরু হচ্ছে প্রায় 32 লাখ টাকা থেকে। আগের মডেলের তুলনায় কী কী পরিবর্তন রয়েছে, একবার দেখে নিন।

ভারতে Gloster SUV-র লেটেস্ট 2022 ভার্সন নিয়ে এল MG Motor, চোখধাঁধানো লুক, ঢেলে সাজানো কেবিন
এসে গেল এমজি গ্লস্টারের নতুন ভার্সন।

MG Motor ভারতে তাদের Gloster SUV-র একটি আপডেটেড ভার্সন লঞ্চ করল। 2022 MG Gloster SUV গাড়িটির দাম ভারতে 31.99 লাখ টাকা (এক্স-শোরুম, দিল্লি) থেকে শুরু হচ্ছে। লেটেস্ট SUV-র এক্কেবারে হাই-এন্ড মডেলের দাম 40.77 লাখ টাকা (এক্স-শোরুম)। আগের মডেলের তুলনায় এই আপডেটেড ভার্সনটির এক্সটিরিয়ারে তেমন কোনও পরিবর্তন করা হয়নি। তবে চমকও কিছু রয়েছে। সিক্স ও সেভেন দুই সিটার অপশনই রয়েছে গাড়িটির। তিনটি ভিন্ন ট্রিম রয়েছে এই SUV-র, সেগুলি হল সুপার, শার্প এবং স্যাভি।

2022 MG Gloster SUV-র এক্সটিরিয়ারে এক্কেবারে নতুন ডিজ়াইনের ডুয়াল-স্পোক অ্যালয় হুইল দেওয়া হয়েছে। আগের মডেলটির অ্যালয় হুইলের তুলনায় তা অনেকটাই আলাদা এবং নজরকাড়াও। পাশাপাশি এই এমজি এসইউভি মডেলে নতুন পেইন্ট শেডও দেওয়া হয়েছে। আউটগোয়িং মডেলের আগেট রেড, মেটাল অ্যাশ, ওয়ার্ম হোয়াইট এবং মেটাল ব্ল্যাক শেডের সঙ্গেই যোগ হল নয়া পেইন্ট স্কিমটি।

2022 MG Gloster SUV গাড়ির কেবিনের ভিতরটা অনেকখানিই পরিবর্তিত হয়েছে। নতুন মডেলে সবথেকে বড় যে পরিবর্তনটি করা হয়েছে তা হল i-Smart টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। আপডেটেড i-Smart ইনফোটেইনমেন্ট সিস্টেমটি এখন 75টি কানেক্টেড কার ফিচার অফার করবে।

MG Gloster 2022

ঢেলে সাজানো হয়েছে নতুন এমজি গ্লস্টারের কেবিন।

MG-র তরফ থেকে দাবি করা হচ্ছে, এই গাড়ির মালিকরা অডিও, এয়ার কন্ডিশনিং এবং অ্যাম্বিয়েন্ট লাইটিংয়ের জন্য অ্যাপটিকে রিমোট হিসেবে ব্যবহার করতে পারবেন। এর আগে i-Smart প্রযুক্তিটি কেবল মাত্র অ্যাপল ওয়াচ ব্যবহারকারীদের জন্যই উপযুক্ত ছিল। তবে নতুন আপগ্রেডেড মডেলটি অ্যান্ড্রয়েড-ভিত্তিক স্মার্টওয়াচ ব্যবহারকারীদের জন্যও অ্যাক্সেসিবল।

MG দাবি করছে, MapmyIndia-সোর্সড নেভিগেশন সিস্টেম রয়েছে, যা রিয়্যাল টাইম ওয়েদার এবং AQI সংক্রান্ত যাবতীয় তথ্য প্রদান করবে। পাশাপাশি খুব সহজে হোটেল এবং রেস্তোরাঁ সার্চের জন্য একটি ইন্টিগ্রেটেড ‘ডিসকভার অ্যাপ’-ও দেওয়া হয়েছে। অতিরিক্ত ফিচারের মধ্যে রয়েছে নতুন পার্ক প্লাস হেড ইউনিট অ্যাপ, যা চালকদের পার্কিং স্লটে অ্যাডভান্স বুকিং ও পে করতে সাহায্য করবে। এছাড়াও 35টিরও বেশি হিংলিশ কমান্ড যোগ করেছে MG।

এই খবরটিও পড়ুন

এই SUV গাড়ির ডিজ়েল ইঞ্জিনটি 4X2 এবং 4X4 দুই ড্রাইভট্রেইন লেআউটে উপলব্ধ। 2022 MG Gloster SUV গাড়ির পাওয়ারের দিকটি নিশ্চিত করছে 2.0 লিটারের ফোর-সিলিন্ডার ডিজ়েল মোটর। পাওয়ারট্রেন স্পেসিফিকেশনটি আগের মতো একই থাকছে। ট্রান্সমিশন ডিউটির দেখভাল করছে একটি এইট-স্পিড অটোমেটিক গিয়ারবক্স।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla