SUV গাড়ি ক্রেতাদের জন্য লোভনীয় ছাড়ের অফার, লক্ষাধিক টাকা ডিসকাউন্ট দিতে পারে Tata Motors

Tata Motors: নতুন বছরের শুরু হতেই টাটা মোটরস (Tata Motors) তাদের গাড়ির উপর একের পর এক ডিসকাউন্ট দিচ্ছে। আবারও নতুন দু'টি এসইউভি (SUV) Tata Harrier ও Safari-র Red Editions-তে প্রচুর অফার দিচ্ছে সংস্থাটি।

SUV গাড়ি ক্রেতাদের জন্য লোভনীয় ছাড়ের অফার, লক্ষাধিক টাকা ডিসকাউন্ট দিতে পারে Tata Motors
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 3:58 PM

Harrier and Safari Red-Black Edition: নতুন বছরের শুরু হতেই টাটা মোটরস (Tata Motors) তাদের গাড়ির উপর একের পর এক ডিসকাউন্ট দিচ্ছে। আবারও নতুন দু’টি এসইউভি (SUV)-তে প্রচুর অফার দিচ্ছে সংস্থাটি। চলতি মাসে গাড়ি দু’টির 2022 মডেল কিনলে সর্বাধিক 1.2 লক্ষ টাকা ছাড় পাওয়া যাবে। তবে জায়গা এবং ডিলারশিপ অনুযায়ী ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। Tata Harrier ও Safari-র facelift ভার্সন লঞ্চ হওয়ার আগে তাদের পুরনো স্টক খালি করতেই Tata Motors এমন উদ্যোগ নিয়েছে বলে অনুমান। নয়ডায় অনুষ্ঠিত দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম বৃহত্তম অটোমোবাইল শো Auto Expo 2023-এ নতুন মডেল দুটি উপস্থাপন করেছে Tata। গাড়ি দুটির রেড-ব্ল্যাক এডিশন (Red-Black Edition) টাটা তাদের অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্টেন্স সিস্টেম (ADAS) সহ প্রদর্শন করেছিল। যাদের ডিজাইন এবং ফিচারে বেশ কয়েকটি পরিবর্তন দেখা গিয়েছে। তবে চলুন দেখে নেওয়া যাক এই দু’টি এসইউভি (SUV) -তে নতুন কী আছে।

Tata Harrier ও Safari-র Red Editions:

দু’টি SUV-র রেড এডিশনে রেড লেদারেট হ্যান্ডেল সহ কার্নিয়াল রেড সিট আপহোলস্টেরি রয়েছে। এছাড়াও রয়েছে লাল রঙের ফ্রন্ট গ্রিল এবং রেড ব্রেক ক্যালিপার যুক্ত 18 ইঞ্চি অ্যালয় হুইল। স্টিয়ারিং হইলে আছে পিয়ানো ব্ল্যাক ইন্সার্ট, ড্যাশবোর্ডটি গ্রে ট্রিমের। সামনে Tata Harrier ও Safari রেড-ব্ল্যাক এডিশন দু’টি ওবেরন ব্ল্যাক শেডে দেওয়া হয়েছে।

গাড়িতে ADAS থাকার ফলে অটোনোমাস এমারজেন্সি ব্রেকিং, ট্রাফিক সাইন রিকগনিশন, লেন অ্যাসিস্ট এবং ফরওয়ার্ড কলিশন অ্যালার্টের মতো ফিচারগুলি রয়েছে। আবার Safari রেড-ব্ল্যাক এডিশনে মাঝের সারিতে ভেন্টিলেটেড ফাংশন এবং পাওয়ার্ড ফ্রন্ট প্যাসেঞ্জার সিটে বস মোডের সুবিধা রয়েছে। Tata Harrier ও Safari উভয় মডেলেই রয়েছে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপেল কারপ্লে কানেক্টিভিটি সহ 10.25 ইঞ্চি ইনফোটেনমেন্ট সিস্টেম। এদের রেড-ব্ল্যাক এডিশনে মেমোরি ফাংশন সহ অ্যাডজাস্টেবল ড্রাইভার সিট, একটি 360 ডিগ্রি ক্যামেরা এবং অ্যাম্বিয়েন্ট লাইটিং দেওয়া হয়েছে।