Tata Tiago NRG XT: খুব কম দামে এবার দেশের বাজার কাঁপাতে আসছে টাটা টিয়াগোর নতুন XT ভ্যারিয়েন্ট

Tata Tiago NRG গাড়িটির একটি নতুন XT ভার্সন লঞ্চ করতে চলেছে, যার দাম হবে অনেকটাই কম। সেই গাড়িতে কী-কী বিশেষত্ব থাকতে পারে, একবার দেখে নিন।

Tata Tiago NRG XT: খুব কম দামে এবার দেশের বাজার কাঁপাতে আসছে টাটা টিয়াগোর নতুন XT ভ্যারিয়েন্ট
এবার কম দামের একটি টাটা টিয়াগো গাড়ি লঞ্চ করতে চলেছে।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 31, 2022 | 7:27 PM

ঠিক এক বছর আগে 2021 সালের অগস্ট মাসে টাটা মোটরস তার BS6-কমপ্লায়েন্ট গাড়ি টাটা টিয়াগো NRG রিলঞ্চ করেছিল। তবে, টিয়াগোর এই ক্রসওভার-অনুপ্রাণিত গাড়িটি কেবল মাত্র একটি টপ-স্পেসিফিকেশন ভ্যারিয়েন্ট ও তার সঙ্গে ম্যানুয়াল এবং AMT ভার্সনেই সীমাবদ্ধ ছিল। সম্প্রতি সংস্থাটি একটি নতুন টিজ়ার ভিডিয়ো প্রকাশ করেছে, যেখানে দেখা গিয়েছে টিয়াগো NRG গাড়ির একটি নতুন ‘XT’ ভ্যারিয়েন্ট। জানা গিয়েছে, শীঘ্রই কম দামের সেই গাড়িটি ভারতের বাজার কাঁপাতে আসছে।

টাটা টিয়াগো NRG XT ভ্যারিয়েন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, টপ-স্পেকের ভ্যারিয়েন্টের থেকে নতুন সস্তার এই মডেলটির ফিচার ও একাধিক কসমেটিক পরিবর্তনও হতে চলেছে। তার মধ্যে থাকছে হুইল আর্কের চতুর্দিকে প্লাস্টিক ক্ল্যাডিং, নতুন রুফ রেল, একটি রিয়ার ওয়াইপার, একটি ব্ল্যাক রুফ এবং কেবিনের অন্দরে গ্লস ব্ল্যাক ইনসার্ট। নতুন যে টিয়াগো ভ্যারিয়েন্টটি বাজারে নিয়ে আসা হবে তা টপ-স্পেক ভ্যারিয়েন্টের থেকে অন্তত 25,000-31,000 টাকা কম হবে।

এই খবরটিও পড়ুন

মেকানিক্যালি, টাটা টিয়াগো NRG XT ভ্যারিয়েন্টটি চালিত হবে আগের মতো একই 1.2 লিটারের পেট্রল ইঞ্জিনের সাহায্যে। স্ট্যান্ডার্ড টিয়াগো মডেলেও ঠিক এমনটাই রয়েছে। এই মোটরটি 84bhp এবং 113Nm টর্ক প্রোডিউস করতে চলেছে। ট্রান্সমিশন অপশনের দিক থেকে দেওয়া হতে পারে ফাইভ-স্পিড ম্যানুয়্যাল এবং AMT ইউনিট।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla