BGMI 2.1 Update: কবে আসছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নতুন আপডেট? রয়্যাল পাসই বা কবে মিলবে?

BGMI 2.1 Update: কবে আসছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নতুন আপডেট? রয়্যাল পাসই বা কবে মিলবে?
প্রতীকী ছবি।

BGMI Latest Update: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নতুন প্যাচ আপডেটটি জুলাই মাসেই আসবে। কবে নাগাদ আসবে, কী কী ফিচার্স থাকতে পারে, সেগুলি এক নজরে দেখে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 20, 2022 | 11:32 PM

Krafton অক্লান্ত পরিশ্রম করে BGMI-এ নতুন আইটেম অন্তর্ভুক্ত করে। খেলোয়াড়দের একটি আকর্ষক ব্যাটল রয়্যাল গেমের অভিজ্ঞতা প্রদান করতে সেই আপডেটের প্রক্রিয়াটি সময়ান্তরে চলতেই থাকে। নতুন আপডেটগুলির মাধ্যমে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে নতুন বৈশিষ্ট্য, প্রক্রিয়া, আইটেম এবং আরও অনেক কিছু যোগ করাহয়। খেলোয়াড় এবং ভক্তরা নতুন সংযোজনগুলি টেস্ট করবেন বলে অপেক্ষা করে থাকেন। এই আপডেটগুলি নিয়ে বিজিএমআই কমিউনিটির মধ্যে দুর্দান্ত প্রচারও করা হয়। জুন পর্যন্ত বিজিএমআই 2.0 আপডেটটি লাইভ রয়েছে। বিটা পরীক্ষকরা আসন্ন এই আপডেট টেস্ট করার পর কোনও বাগ বা ত্রুটি খুঁজে পেলে চূড়ান্ত প্রকাশের আগে সেই সব ভুলচুক সংশোধন করে নেওয়া হয়। তবে ডেভেলপাররা এখনও জুলাইয়ের আপডেট লঞ্চের কোনও আনুষ্ঠানিক দিন ঘোষণা করেনি।

কখন BGMI প্লেয়াররা গেমটিতে আসন্ন 2.1 আপডেটের আশা করতে পারেন?

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার আসন্ন 2.1 প্যাচটি 2022 সালে চতুর্থ বড় আপডেট হতে চলেছে। এটি 13 জুলাই এবং 17 জুলাইয়ের মধ্যেই চালু করা হবে বলে খবর। একাধিক সূত্র মারফত জানা গিয়েছে, 15 জুলাই লঞ্চ হতে পারে বিজিএমআই 2.1 আপডেটটি। গেমের ডেভেলপাররা ক্রাফ্টন ইতিমধ্যেই বিদ্যমান মাসিক রয়্যাল পাসের সমাপ্তির ঠিক আগে শেষ কয়েকটি আপডেট প্রকাশ করেছে। চলমান টয় ওয়ার্ল্ড রয়্যাল পাস 17 জুলাই শেষ হবে, যার ফলে এই সময়সীমা উল্লেখ করা হয়েছে।

বর্তমানে, বিজিএমআই-এর ইন-গেম সার্ভারগুলি রক্ষণাবেক্ষণের সময়কালে নামানো হয় না, যাতে ব্যবহারকারীরা নিরবচ্ছিন্নভাবে ব্যাটল রয়্যাল টাইটেলটি উপভোগ করতে পারেন। প্রধান আপডেটগুলি সাধারণত AOS ব্যবহারকারীদের জন্য সকাল 11টায় এবং ভারতে iOS ব্যবহারকারীদের জন্য IST বিকাল 4টে নাগাদ শুরু হয়। তবে, সাম্প্রতিক 1.9 এবং 2.0 আপডেটগুলি এই বিন্যাসের ব্যতিক্রম ছিল।

গেমারদের তাদের ডিভাইসে আপডেট পাওয়ার সঙ্গে সঙ্গে এই টাইটেল আপডেট করার জন্য তাদের স্কোয়াডমেট এবং ইন-গেম বন্ধুদের জানাতে পারবেন। এটি করতে ব্যর্থ হলে তাঁরা তাঁদের বন্ধুদের সঙ্গে খেলা থেকে সীমাবদ্ধ থাকতে পারেন। কারণ, একমাত্র যাঁরা প্যাচ আপডেট করবেন, তাঁদের জন্যই এটি উপলব্ধ হবে। পূর্ববর্তী আপডেটের আদর্শ অনুসরণ করে একটি নতুন সিজন এবং একটি নতুন রয়্যাল পাসও আসন্ন আপডেটে চালু করা হবে। নতুন Cycle 3 সিজন 7 এবং Month 13 Royale গেমটিতে 18 জুলাই পাওয়া যাবে।

আসন্ন জুলাই বিজিএমআই আপডেটে ফাঁস হওয়া সম্ভাব্য বৈশিষ্ট্য

এই খবরটিও পড়ুন

ক্রাফ্টনের সঙ্গে কাজ করা বেশ কিছু ইউটিউবার তাঁদের চ্যানেলে ভিডিয়ো প্রকাশ করে থাকেন। নতুন সংযোজন এবং আসন্ন আপডেট সম্পর্কিত একাধিক তথ্য তাঁরা লিক করে থাকেন। লিকসের উপর ভিত্তি করে জুলাই মাসের আপডেটটি বিভিন্ন নতুন বৈশিষ্ট্য উপস্থাপন করবে, যা খেলোয়াড়দের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে এবং তাঁদের গেমটি আরও উপভোগ করতে সহায়তা করবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA