PUBG New Map: অপেক্ষার অবসান! পাবজি গেমে এবার আসছে Kiki ম্যাপ, দেখুন ভিডিয়ো

PUBG New Map: অপেক্ষার অবসান! পাবজি গেমে এবার আসছে Kiki ম্যাপ, দেখুন ভিডিয়ো
পাবজি গেমে আসছে কিকি ম্যাপ।

PUBG Battlegrounds Latest Update: গেমাররা দীর্ঘদিন ধরে পাবজি ব্যাটলগ্রাউন্ডে কিকি ম্যাপ দেখার অপেক্ষা করেছিলেন। সেই অপেক্ষারই অবসান হতে চলেছে অতঃপর। তেমন ইঙ্গিতই মিলল।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 22, 2022 | 12:10 AM

PUBG ব্যাটলগ্রাউন্ডস তার ইউটিউব চ্যানেলে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি রহস্যময় ভিডিয়ো পোস্ট করেছে। সেই ভিডিয়ো একটি নতুন মানচিত্রের ইঙ্গিত দেয়, যা এই বছরের শেষের দিকেই চলে আসবে। যদিও ভিডিয়োতে আসন্ন মানচিত্র সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি। তবে ইঙ্গিত মিলেছে, সেটি কিকি ম্যাপ। ভিডিয়োতে একটি অডিও ক্লিপও রয়েছে, যেখানে আমরা জলের শব্দ শুনতে পাচ্ছি। নীচের ভিডিয়োটি একবার দেখুন।

এর আগে ক্রাফ্টন একটি ডেভ প্ল্যান প্রকাশ করেছিল, যেখানে তারা আসন্ন মানচিত্র সম্পর্কে বেশ কিছু তথ্য জানিয়েছিল। কিকি নামের সেই মানচিত্র কোডও ডেভ প্ল্যানে ঘোষণা করা হয়েছিল। আকাশচুম্বী, জলাভূমি, সাবওয়ে এবং জলের নিচের বিল্ডিং সহ নতুন 8×8 শহুরে মানচিত্র কিকি 2022 সালের তৃতীয় ত্রৈমাসিকে লঞ্চ হতে চলেছে৷

ক্রাফ্টন একটি ব্লগ পোস্টে কিকি মানচিত্রের বিশদ পোস্ট করেছে যেখানে তারা বলেছে,

“8×8-এর ভাল বিষয়টা কখনও বাঘের সঙ্গে শেষ হয় না। 2021 সালের শেষের দিকে/2022 সালের প্রথম দিকে আমাদের চতুর্থ 8×8 মানচিত্র চালু হবে। কিকি রহস্যময় আন্ডারগ্রাউন্ড ল্যাব, বিশাল আকাশচুম্বী অট্টালিকা, জলাভূমি, সাবওয়ে থেকে জলের নিচের বিল্ডিং পর্যন্ত বিভিন্ন অবস্থান প্রদর্শন করবে, যা গেমারদের আলাদা অনুভূতি দিতে পারবে। আমরা এখনও আমাদের সবচেয়ে বৈচিত্র্যময় এবং অন্বেষণ-কেন্দ্রিক যুদ্ধক্ষেত্রে বেঁচে থাকা সৈনিকদের রোমাঞ্চিত করতে এবং চ্যালেঞ্জ জানানোর জন্য বিভিন্ন অবস্থানের দিকে তাকিয়ে আছি। কিকির জন্য পরিকল্পনা করা খুব তাড়াতাড়ি সম্ভব নয়। তবে আমরা চলতি বছরের পরে আরও তথ্য নিয়ে ফিরে আসব।”

এই খবরটিও পড়ুন

ক্রাফ্টন সবসময় গেমে আশ্চর্যজনক মানচিত্র এবং নতুন বিষয়বস্তু নিয়ে আসে। ক্রাফ্টন গেম থেকে ভয়েসের একটি ভিডিয়ো পোস্ট করে নতুন মানচিত্রটিকে টিজ করেছে। খেলোয়াড়রা PUBG ব্যাটলগ্রাউন্ডে একটি নতুন মানচিত্রের জন্য খুব উত্তেজিত৷

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA