আসছে FAU-G গেমের ‘মাল্টিপ্লেয়ার টিম ডেথম্যাচ মোড’, টুইটে জানালেন অক্ষয়

FAU-G গেমের নতুন ডেথম্যাচ মোড কবে লঞ্চ হচ্ছে সে ব্যাপারে নিশ্চিত কোনও দিনক্ষণ জানায়নি গেম নির্মাণ সংস্থা।

আসছে FAU-G গেমের 'মাল্টিপ্লেয়ার টিম ডেথম্যাচ মোড', টুইটে জানালেন অক্ষয়
আসছে FAU-G গেমের নতুন মোড।
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 9:23 PM

আপডেট হচ্ছে ভারতের নিজস্ব গেম FAU-G। এবার আসছে Deathmatch মোড। অর্থাৎ গেমের মাল্টিপ্লেয়ার ভার্সানে এবার থেকে একসঙ্গে অনেকে মিলে খেলতে পারবেন। FAU-G গেম নির্মাণ করেছে বেঙ্গালুরুর সংস্থা এনকোর। তারা আগেই জানিয়েছিল যে, এই গেমের মাল্টিপ্লেয়ার ভার্সান লঞ্চ হবে খুব তাড়াতাড়ি। প্রতিশ্রুতি রেখেছে তারা। গেম লঞ্চের একমাসের মাথাতেই আসছে নতুন ফিচার। তবে FAU-G গেমের নতুন ডেথম্যাচ মোড কবে লঞ্চ হচ্ছে সে ব্যাপারে নিশ্চিত কোনও দিনক্ষণ জানায়নি গেম নির্মাণ সংস্থা।

এই বিষয়ে টুইট করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমারও। অক্ষয় আবার এই গেমের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও বটে। টুইট করে অভিনেতা লিখেছেন, “নিজের বন্ধুদের খুঁজে বের করো। স্কোয়াড তৈরি করো। স্বাধীনতার জন্য লড়ো। ফৌজি গেমের মাল্টিপ্লেয়ার টিম ডেথম্যাচ মোড আসছে খুব তাড়াতাড়ি।” ক্যাপশনে এই বার্তা লিখে একটি ভিডিয়ো টিজারও টুইট করেছেন অক্ষয়।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের দিন ভারতে রিলিজ হয়েছিল FAU-G গেম। ‘আত্মনির্ভর ভারত’-এর অন্যতম প্রজেক্ট এই গেম। গতবছর দেশে পাবজি নিষিদ্ধ হওয়ার পর থেকেই FAU-G নির্মাণের কাজে লেগে পড়েছিল বেঙ্গালুরুর এনকোর সংস্থা। ২০২০ সালের শেষের দিকেই এই গেম লঞ্চ হবে বলে প্রথমদিকে শোনা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত চলতি বছরের প্রথম মাসে এই গেম রিলিজ হয়েছে ভারতে।

গেম রিলিজের আগে থেকেই FAU-G নিয়ে গেমারদের মধ্যে উন্মাদনা ছিল। প্রি-বুকিং পর্যায় থেকেই জনপ্রিয়তা বাড়ছিল। রিলিজের পরেও হু হু করে ডাউনলোড হচ্ছিল এই গেম। গুগল প্লে স্টোরে ‘ফ্রি-গেম’ হিসেবে শীর্ষস্থানে ছিল এই গেম। তবে অল্পদিনেই গেমরার এই গেমের অসংখ্য খুঁত বের করতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় শুরু হয় দেদার ট্রোল। এবার নতুন মোড লঞ্চের পর FAU-G গেমারদের কতটা খুশি করতে পারে সেটাই দেখার।