ভারতে রি-স্টক হল সোনির প্লেস্টেশন ৫, ২৭মে থেকে শুরু গেমিং কনসোলের প্রি-বুকিং

২৭ মে থেকে পিএস ৫- এর প্রি-বুকিং শুরু হবে। এমনই বিজ্ঞাপন প্রকাশ্যে এসেছে। তবে পিএস ৫ ডিজিটাল এডিশনের ব্যাপারে কোনও তথ্য পাওয়া যায়নি।

ভারতে রি-স্টক হল সোনির প্লেস্টেশন ৫, ২৭মে থেকে শুরু গেমিং কনসোলের প্রি-বুকিং
ভারতে ফের রিস্টক হয়েছে সোনির প্লেস্টেশন ৫।

ভারতে ফের প্লেস্টেশন ৫ রি-স্টক হয়েছে। যে সময়ের মধ্যে সোনির এই গেমিং কনসোল রি-স্টক হওয়ার কথা ছিল, সেই তুলনায় অনেক আগেই সোনির পিএস-৫ রিস্টক হয়েছে এই দেশে। আগামী ২৭ মে বৃহস্পতিবার থেকে সোনির প্লেস্টেশন ৫- এর প্রি-অর্ডার শুরু হতে চলেছে। এর মাত্র ১০ দিন আগেই এর আগের রাউন্ডের পিএস ৫ প্রিবুকিং চলছিল। জানা গিয়েছে, নতুন ভাবে সোনির প্লেস্টেশন ৫ রি-স্টক হওয়ায় প্রি-বুকিং শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। আর ডেলিভারি শুরু হবে জুন মাসের ৭ তারিখ থেকে। তবে দেশে যেহেতু এখন মহামারী পরিস্থিতি চলছে, তাই কোভিডের দ্বিতীয় ঢেউয়ের কারণে গেমিং কনসোল ডেলিভারির ক্ষেত্রে দেরি হতে পারে।

২৭ মে থেকে পিএস ৫- এর প্রি-বুকিং শুরু হবে। এমনই বিজ্ঞাপন প্রকাশ্যে এসেছে। তবে পিএস ৫ ডিজিটাল এডিশনের ব্যাপারে কোনও তথ্য পাওয়া যায়নি। আপাতত ভারতে ShopAtSC এই ওয়েবসাইটের মাধ্যমে সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫- এর প্রি-বুকিং করা যাবে। এছাড়া অ্যামাজন, ক্রোমা, ফ্লিপকার্ট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, রিলায়েন্স ডিজিটাল, বিজয় সেলস… এইসব সাইটের মাধ্যমেও পিএস ৫- এর প্রিবুকিং করা সম্ভব হবে।

আরও পড়ুন- পাবজি মোবাইলের জনপ্রিয় Erangel ম্যাপ থাকছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াতেও!

এর আগে গত ১৭ মে পিএস ৫- এর রি-স্টক হওয়ায় প্রি-বুকিং শুরু হয়েছিল। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই শেষ হয়ে যায় স্টক। এমনকি বেশ কিছু ওয়েবসাইট তো প্রি-বুকিংয়ের অপশন শুরুই করতে পারেনি। আর তাই এবার কিছু শর্তাবলী প্রযোজ্য হয়েছে। এর আগে যাঁরা পিএস ৫ কিনে ফেলেছেন, তাঁরা আর এইসব ওয়েবসাইটের মাধ্যমে এবার প্রি-বুকিং করে আর একটা গেমিং কনসোল কিনতে পারবেন না। এমনকি পিএস ৫ ডিজিটাল এডিশনের ক্ষেত্রেও এই শর্ত প্রযোজ্য হবে। এছাড়া ২৭ মে থেকে যে প্রি-বুকিং শুরু হবে, সেখানেও একটিই গেমিং কনসোল কেনা যাবে। ShopAtSC- থেকে পিএস ৫ কিনতে হলে আগে ক্রেতাদের অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপর প্লেস্টেশন কিনতে পারবেন ক্রেতারা।