Call of Duty: Mobile, চতুর্থ সিজনে যুক্ত হয়েছে একাধিক নতুন ফিচার, দেখে নিন…

মাল্টিপ্লেয়ার অর্থাৎ একসঙ্গে অনেক গেমারের খেলার সুবিধা রয়েছে এই গেমে। তার সঙ্গে রয়েছে ব্যাটেল রয়্যাল মোড।

Call of Duty: Mobile, চতুর্থ সিজনে যুক্ত হয়েছে একাধিক নতুন ফিচার, দেখে নিন...
কল অফ ডিউটি: মোবাইল, একটি ফ্রি-টু-প্লে মোবাইল গেম।

মোবাইল গেম ‘কল অফ ডিউটি’- র নতুন সিজন ইতিমধ্যেই চালু হয়েছে। সিজন-৪ এর এই গেমে যুক্ত হয়েছে ব্যাটেল পাস, একটি নতুন ম্যাপ, মাল্টিপ্লেয়ার মোডের আপডেট এবং আরও অনেক কিছু। অ্যানড্রয়েড এবং আইওএস, দুই ডিভাইসেই খেলা যাবে এই গেম। সেক্ষেত্রে 1v1 ডুয়েল মোডে খেলা যাবে গেম। এছাড়াও কল অফ ডিউটি মোবাইল সিজন ৪- এ রয়েছে নতুন ইভেন্ট, নতুন অস্ত্রশস্ত্র এবং আরও অনেক কিছু।

কল অফ ডিউটি: মোবাইল, একটি ফ্রি-টু-প্লে মোবাইল গেম। অর্থাৎ বিনামূল্যে খেলা যাবে এই গেম। মোবাইল ডিভাইসে এই গেম খেলার জন্য আলাদা করে কোনও টাকাপয়সা দিতে হবে না। মাল্টিপ্লেয়ার অর্থাৎ একসঙ্গে অনেক গেমারের খেলার সুবিধা রয়েছে এই গেমে। তার সঙ্গে রয়েছে ব্যাটেল রয়্যাল মোড। বিশেষজ্ঞরা বলছেন, ব্যাটেল রয়্যাল স্পেসের ক্ষেত্রে পাবজি মোবাইল এবং ভারতের আসন্ন গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াকে ভাল ভাবেই পাল্লা দেবে কল অফ ডিউটি: মোবাইল গেম।

কল অফ ডিউটি মোবাইল গেমের চতুর্থ সিজনে রয়েছে ‘ওয়াইল্ড ওয়েস্ট থিম’। নতুন গেমিং মোডও যুক্ত হয়েছে এই নতুন সিজনে। তার মধ্যে রয়েছে Capture the Gold এবং 1v1 Duel। এই দ্বিতীয় মোডটি অর্থাৎ 1v1 Duel মোড এই গেমে যুক্ত হবে গেম খেলা চলাকালীন কোস্টাল এবং তিউনিশিয়া ম্যাপ যুক্ত হওয়ার পর। অন্যদিকে, Capture the Gold মোড প্রথম থেকেই উপলব্ধ রয়েছে। এইসবের পাশাপাশি নতুন একটি ম্যাপও যুক্ত হয়েছে এই খেলায়। এই ম্যাপের নাম Dome। জানা গিয়েছে, Call of Duty: Modern Warfare 3 থেকে এসেছে এই গেম। চতুর্থ সিজনের গেমে গেমারদের জন্য Heartbeat Sensor এবং LMG Holger 26, এইসব ফিচার গেমের পরবর্তী পর্যায়ে যুক্ত হবে।

আরও পড়ুন- ভারতে রি-স্টক হল সোনির প্লেস্টেশন ৫, ২৭মে থেকে শুরু গেমিং কনসোলের প্রি-বুকিং

Call of Duty: Mobile Season 4- এর ক্ষেত্রে রয়েছে Clan Wars। এক্ষেত্রে ৫টি clans যুদ্ধ করবে। ৬ দিনের একটি টুর্নামেন্টে চলবে যুদ্ধ। এর ফলে Clan Points সংগ্রহ করা যাবে। এর পাশাপাশি নতুন ব্যাটেল পাসে এই গেমের মধ্যে ড্রোনের সাহায্যে শত্রুপক্ষের গতিবিধি লক্ষ্য করা যাবে। ফলে যুদ্ধে বেশ কিছু সুবিধাও হবে। এছাড়া টায়ার ১৪ এবং ২১- এ rapid-firing MK2 Marksman রাইফেল পাবেন গেমাররা।