4 ইঞ্চির স্মার্টফোন নিয়ে আসছে Cubot, রেট্রো ডিজ়াইনের ফোনটি হাতের তালুতে রাখা যাবে, পকেটে ধরবে অনায়াসে

Cubot Pocket Series Mini Smartphone: দুনিয়ার সবথেকে ছোট স্মার্টফোন খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। সেই ফোনটি নিয়ে আসছে কিউবোট তার পকেট সিরিজ়ে। এই ফোন সম্পর্কে আপনার যা জানা জরুরি।

4 ইঞ্চির স্মার্টফোন নিয়ে আসছে Cubot, রেট্রো ডিজ়াইনের ফোনটি হাতের তালুতে রাখা যাবে, পকেটে ধরবে অনায়াসে
কিউবোট পকেট সিরিজ়ের 4 ইঞ্চির মিনি স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 12:39 PM

মিনি স্মার্টফোন (Smartphone) নিয়ে আসছে Cubot। ফোনটির বিশেষত্ব হল তার সাইজ়। এটি এতটাই ছোট যে পকেটে খুব সহজেই ধরে যাবে। আর সেই কারণেই এই ফোনটি Cubot Pocket Series-এর আন্ডারে লঞ্চ করা হচ্ছে। সংস্থাটির তরফ থেকে জানানো হয়েছে 2022 সালের মে মাসের সেকেন্ড হাফ নাগাদ ফোনটি লঞ্চ হয়ে যেতে পারে। কিউবোট পকেট সিরিজ় তৈরি করা হচ্ছে স্মার্টফোনের ইন-হ্যান্ড ইউজার এক্সপিরিয়েন্স বাড়াতে। কোম্পানিটি এমনই একটি স্মার্টফোন ডিজ়াইন করতে চেয়েছিল, যা একদিকে হালকা ও কমপ্যাক্ট ডিজ়াইনের, সেই সঙ্গেই আবার তাতে জরুরি এবং আকর্ষণীয় সব ফিচার্সই থাকবে। তার থেকেও বড় কথা হল, আইপডের ডিজ়াইন এমনই হবে, যা ইউজারের হাতের তালুতে খুব সহজেই ধরে যায়।

Cubot Pocket Series-এর প্রতিটি ফোনই মিনি সাইজ়ের হতে চলেছে, যাদের ডিসপ্লে 4 ইঞ্চির। এমন একটা মার্কেটে যেখানে প্রতিটি ব্র্যান্ডই তাদের স্ক্রিন সাইজ় বাড়ানোর চেষ্টা করছে, কিউবোট চেষ্টা করছে ছোট স্ক্রিনের ফোন নিয়ে আসার। কিন্তু তার জন্য প্রযুক্তির সঙ্গে কোনও আপস নয়। এই পকেট সিরিজ়ে আপনি পেয়ে যাবেন সুন্দর ডিজ়াইনের, হালকা একটি মিনি-ফোন যা আপনি আপনার পকেটে খুব সহজেই বহন করতে পারবেন। বড় ফোন যেমন হাতে রেখে চলাফেরা করতে হয়। এর ক্ষেত্রে ঠিক তার উল্টোটা হতে চলেছে।

Mini Smartphone

পকেটে আরামসে ধরে যাবে ফোনটি।

তবে Pocket Series-এর দাম ও স্পেসিফিকেশনস সম্পর্কে Cubot-এর তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি। তবে একটা বিষয়ে নিশ্চিত হয়েই বলা যেতে পারে, যাবতীয় প্রয়োজনীয় এবং আকর্ষণীয় ফিচারগুলি এই ফোনে থাকতে চলেছে। সেই সঙ্গেই আবার ফোনটিতে দেওয়া হচ্ছে NFC ফাংশনও।

Cubot Pocket Series-এর ফোনের একাধিক ছবি ইতিমধ্যে ফাঁস হয়েছে। তবে ফোনটির ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে সংস্থাটির তরফে এখনও পর্যন্ত অফিসিয়ালি কিছুই জানানো হয়নি। তবে ছবি থেকে একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে কিউবোট পকেট সিরিজ়ের ফোনগুলি রেট্রো লুকের হতে চলেছে। একাধিক গর্জাস কালার যেমন, কালো, গোলাপি, সবুজ, লাল এবং বেগুনি ইত্যাদি কালার মডেলে উপলব্ধ হতে পারে ফোনটি।