Redmi Note 11T Pro Series: লঞ্চ হতে চলেছে Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro, জেনে নিন দিনক্ষণ

Redmi Note 11T Pro Series: আপাতত এই দুই ফোন চিনেই লঞ্চ হবে। গ্লোবাল মার্কেট বা ভারতে এই ফোন কবে লঞ্চ হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি। 

Redmi Note 11T Pro Series: লঞ্চ হতে চলেছে Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro, জেনে নিন দিনক্ষণ
রেডমি নোট ১১টি প্রো সিরিজ।
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 8:01 PM

লঞ্চ হতে চলেছে Redmi-র নতুন দুই Smartphone। শোনা যাচ্ছে, আগামী ২৪ মে চিনে লঞ্চ হবে Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro। এই দুই ফোন Redmi Note 11T Pro Series-এর মডেল। জানা গিয়েছে, Redmi Note 11T Pro+ ফোনে থাকবে দুটো রঙ। অর্থাৎ দুই রঙে লঞ্চ হবে এই ফোন। সেই সঙ্গে শোনা যাচ্ছে যে, Redmi Note 11T Pro+ ফোনের পিছনের অংশে একটি Triple Rear Camera Setup থাকতে পারে। এর পাশাপাশি আবার rumour mill-এর তরফে জানানো হয়েছে যে Redmi Note 11T Pro Series-এর ফোনগুলি নাকি Poco নাম নিয়ে আন্তর্জাতিক বাজারে লঞ্চ হবে। প্রসঙ্গত উল্লেখ্য চিনের জনপ্রিয় ওয়েবসাইট Weibo-তে Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro- এই দুই ফোনের চিনে লঞ্চের কথা ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যেই এই দুই ফোনের জন্য আগাম বুকিং শুরু হয়েছে সেখানে।

Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro- এই দুই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনগুলো একনজরে দেখে নিন

Xiaomi সংস্থা তার সাব-ব্র্যান্ড Redmi-র আসন্ন দুই স্মার্টফোন সম্পর্কে বিশদে কিছু না জানালেও বিভিন্ন সূত্রে Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro- এই দুই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনগুলো প্রকাশ হয়েছে। চিনের TENAA লিস্টেও এই দুই ফোনের নাম দেখা গিয়েছে। বলা হচ্ছে, Redmi Note 11T Pro+ ফোনে একটি ৪৩০০ mAh Battery থাকতে পারে। এই ফোনের মডেল নম্বর TENAA লিস্টে 22041216UC দেখা গিয়েছে। অন্যদিকে এই একই তালিকায় Redmi Note 11T Pro ফোনের মডেল নম্বর দেখা গিয়েছে 22041216C। এই ফোনে একটি ৪৯৮০ mAh Battery থাকতে পারে বলে শোনা গিয়েছে।

এর পাশাপাশি শোনা যাচ্ছে Redmi Note 11T Pro Series-এর দুটো ফোনেই ৬.৬ ইঞ্চির full-HD+ AMOLED ডিসপ্লে থাকতে পারে। এই দুই ফোনের স্ক্রিন রিফ্রেশ রেট ১২০ হার্টজ হওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি বলা হচ্ছে Redmi Note 11T Pro Series-এর আসন্ন দুই Smartphone, Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro-তে Android 12 with MIUI 13 সাপোর্ট থাকতে পারে। এর সাহায্যেই পরিচালিত হতে পারে আলোচ্য ফোন দু’টি। শোনা যাচ্ছে, Redmi-এ এই দুই ফোনের ক্ষেত্রে Xiaomi সংস্থা MediaTek Dimensity প্রসেসর বা চিপসেট ব্যবহার করতে পারে। তবে Redmi Note 11T Pro+ এবং Redmi Note 11T Pro- দুই ফোনে ঠিক কোন কোন প্রসেসর থাকবে সেটা এখনও নির্দিষ্ট ভাবে জানা যায়নি।

আপাতত এই দুই ফোন চিনেই লঞ্চ হবে। গ্লোবাল মার্কেট বা ভারতে এই ফোন কবে লঞ্চ হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি।