Coca-Cola Smartphone: কোল্ড ড্রিঙ্ক তো অনেক হল! বাজারে এবার স্মার্টফোন আনছে Coca-Cola

New Coca-Cola Smartphone In India: Coca-Cola নামের সংস্থাটিও স্মার্টফোনের তালিকায় নিজেদের নাম লিখিয়েছে। শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে Coca-Cola ফোন। অনুমান করা হচ্ছে যে, Realme-এর ফোন Coca-Cola সংস্করণের যুক্ত হয়ে আসতে পারে।

Coca-Cola Smartphone: কোল্ড ড্রিঙ্ক তো অনেক হল! বাজারে এবার স্মার্টফোন আনছে Coca-Cola
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 11:36 AM

Latest Coca-Cola Mobile: আপনি অনেক ব্র্যান্ডের মোবাইলই বাজারে দেখেছেন। Samsung থেকে শুরু করে Realme, redmi এবং iPhone এর একাধিক ফোন রয়েছে। তবে আপনাকে এমন একটি জনপ্রিয় সংস্থার কথা জানানো হবে যারা প্রথম বারের জন্য তাদের স্মার্টফোন নিয়ে বাজারে আসছে। সংস্থাটির নাম শুনলে আপনি নিশ্চয়ই অবাক হবেন। কারণ এখন Coca-Cola নামের সংস্থাটিও স্মার্টফোনের তালিকায় নিজেদের নাম লিখিয়েছে। শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে Coca-Cola ফোন। অনুমান করা হচ্ছে যে, Realme-এর ফোন Coca-Cola সংস্করণের যুক্ত হয়ে আসতে পারে। শেয়ার করা ছবির ডিজাইনও সম্প্রতি লঞ্চ হওয়া Realme 10 4G-এর মতো।

Coca-Cola ফোনের বিষয়ে জানিয়েছেন লিকস্টার মুকুল শর্মা। তিনি ফোনটির রেন্ডারও শেয়ার করেছেন। তাতে এই ফোনের পিছনের ডিজাইন দেখানো হয়েছে। এছাড়াও, তিনি আরও জানিয়েছেন যে এই চলতি বছরে ভারতে কোলা ফোন লঞ্চ হতে পারে।তবে আপাতত অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন লিকস্টার মুকুল শর্মা। Coca-Cola ফোনে ডুয়াল ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। এর সঙ্গে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। ডান পাশে ভলিউম রকার দেওয়া আছে। যার প্রান্তগুলি গোলাকার।

যদি Coca-Cola ফোনটিকে Realme 10 4G-এর মতোই ধরা হয়, তাহলে তাহলে এতে একটি 6.5-ইঞ্চি FHD + AMOLED স্ক্রিন রয়েছে। এর রিফ্রেশ রেট 90Hz। পুরো স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে MediaTek Helio G99 প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও 8GB পর্যন্ত RAM এবং 128GB ইন্টারনাল মেমরি দেওয়া হয়েছে। ফোনটি Android 13 ভিত্তিক Realme UI-তে কাজ করে। ফোনটিতে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে এবং একটি 2MP B&W পোর্ট্রেট ক্যামেরা রয়েছে।

এর সামনে সেলফি এবং ভিডিয়ো কলের জন্য একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এতে সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়া একটি 3.5mm অডিয়ো জ্যাকও দেওয়া হয়েছে। এটি 5,000mAh ব্যাটারি সহ আসে।