Infinix Note 12 Series ভারতে আসছে, কবে লঞ্চ? দেখে নিন সম্ভাব্য ফিচার্স

Infinix Note 12 Series ভারতে আসছে, কবে লঞ্চ? দেখে নিন সম্ভাব্য ফিচার্স
ভারতে আসছে ইনফিনিক্স নোট ১১ সিরিজের সাকসেসর ইনফিনিক্স নোট ১২ সিরিজের স্মার্টফোন।

Infinix Note 12 Series: ইনফিনিক্স নোট ১২ সিরিজে থাকতে চলেছে দুটো ফোন। ইনফিনিক্স নোট ১২ এবং ইনফিনিক্স নোট ১২ টার্বো।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 12, 2022 | 2:01 PM

Infinix Note 12 Series লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ২০ মে এই স্মার্টফোন সিরিজ Infinix Smartphone Series দেশে লঞ্চ হবে বলে জানা গিয়েছে। Infinix Note 12 Series- এ থাকতে চলেছে দুটো ফোন। Infinix Note 12 এবং Infinix Note 12 Turbo। শোনা যাচ্ছে, বেস মডেল অর্থাৎ Infinix Note 12 লঞ্চ হবে Helio G88 Processor নিয়ে। আর Infinix Note 12 Turbo লঞ্চ হবে Helio G96 Processor নিয়ে। এর পাশাপাশি জানা গিয়েছে, Infinix সংস্থা তাদের আসন্ন নোট ১২ সিরিজ লঞ্চের জন্য Marvel Studio সঙ্গে জুটি বেঁধেছে। একাধিক রঙে এবং র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টে Infinix Note 12 Series- এর ফোনগুলো লঞ্চ হতে পারে। Marvel Comics চরিত্রদের সঙ্গে এই ফোনের বিভিন্ন ভ্যারিয়েন্টের যোগ থাকবে। অর্থাৎ Marvel Comics ক্যারেক্টারদের অবতারেই লঞ্চ হবে ফোন। ই-কমার্স সংস্থা Flipkart- এর মাধ্যমে Infinix Note 12 Series- এর ফোনগুলি কেনা যাবে।

ভারতে আনুষ্ঠানিক ভাবে লঞ্চের আগে Infinix Note 12 Series ফোনের সম্ভাব্য কিছু ফিচার ও স্পেসিফিকেশন দেখে নিন একনজরে

এই খবরটিও পড়ুন

  • Infinix সংস্থার আসন্ন ফোনগুলিতে ৬.৭ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে।
  • Infinix Note 12 বেস মডেলে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর থাকতে পারে।
  • Infinix Note 12 Turbo ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • Infinix Note 12 Series দুটো ফোনেই থাকতে পারে Mediatek Hyper Engine 2.0 gaming Processor।
  • ৪ জিবি ও ৬ জিবি র‍্যাম নিয়ে লঞ্চ হতে পারে Infinix Note 12 ফোন। এই র‍্যামের পরিমাণ যথাক্রমে ৭ জিবি ও ১১ জিবি পর্যন্ত বৃদ্ধি করা সম্ভব। এর পাশাপাশি এই ফোনে ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে।
  • Infinix Note 12 Turbo ফোনে থাকতে পারে ৮ জিবি র‍্যাম, যা আবার ১৩ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এছাড়াও এই মডেলে থাকতে পারে ১২৮ জিবি স্টোরেজ।
  • ক্যামেরা স্পেসিফিকেশনের নিরিখে Infinix Note 12 Series- এ Triple Camera ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে আবার ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে এলইডি ফ্ল্যাশ থাকতে পারে। ফোনের সাইডের অংশে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
  • Infinix Note 12 Series- এ একটি ৫০০০ mAh ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এই ফোনে চার্জ দেওয়ার জন্য Type C চার্জার প্রয়োজন।
  • Infinix Note 11 Series- এর সাকসেসর হল Infinix Note 12 Series। জানা গিয়েছে, Doctor Strange- এর মতো ভিন্ন অবতারে লঞ্চ হতে পারে এই সিরিজের ফোন। ‘Doctor Strange in the Multiverse of Madness’ সম্প্রতি Marvel Studio- র এই সিনেমা আলোচনার শীর্ষে। এখানে Doctor Strange- কে দেখা গিয়েছে বিভিন্ন অবতারে। তেমনই একাধিক অবতারে লঞ্চ হবে Infinix Note 12 Series- এর ফোনগুলি।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA